রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

তারুণ্যের প্রতিনিধি শেখ তন্ময়

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১:৫৪
  • ১১৫ এই সময়
  • শেয়ার করুন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে মনোনয়ন পেয়েছেন শেখ সারহান নাসের তন্ময়। বিনয়ী, সুদর্শন, তেজদীপ্ত ও তারুণ্যের প্রতিনিধি হিসেবে চমক দেখাবেন তিনি, এমনটাই প্রত্যাশা ভক্ত-সমর্থকদের।

রাজনীতিতে শেখ পরিবারের তৃতীয় প্রজন্মের সদস্য হিসেবে এরইমধ্যে সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন শেখ তন্ময়। এখান থেকে শুরু করে বহুদূর এগিয়ে যেতে চান তিনি। শুধু বাগেরহাট নয়, সারা দেশের তরুণদের প্রতিনিধি হিসেবে কাজ করার স্বপ্ন দেখেন তিনি। এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তন্ময়।

সোমবার সদ্য খোলা নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তাসহ তিনি লিখেছেন,

‘আসসালামুয়ালাইকুম, আমি শেখ তন্ময়। এটা আমার অফিশিয়াল ফেসবুক পেইজ। আমি কখনো চিন্তা করিনি যে আমার অফিশিয়াল একটি পেইজ লাগবে। কিন্তু সময়ের প্রয়োজনে আমার এই পেইজটি খোলা। আমাদের সরকারের যতো উন্নয়ন কাজ এবং ইশতেহার আছে তা আমি এই পেইজ থেকেই প্রচার করবো। আপনাদের আমার এই পেইজটির সাথে থাকার অনুরোধ করছি। ইতোমধ্যে আমি আজ সকালে জানতে পেরেছি বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক আমাকে বাগেরহাট -২ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন দেওয়া হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমরা নতুন, আমরা তরুণ। আমাদের অনেক স্বপ্ন আছে, আমরা সুন্দর বাংলাদেশ চাই। শুধু বাগেরহাটের নয়, সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের আমি একজন প্রতিনিধি। বাগেরহাটের পাশাপাশি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের মতো আমারও অনেক স্বপ্ন আছে। আমি জানি অনেক ভুল- ত্রুটি থাকে এবং রয়েছে, একদিনেই সব ঠিক হয় না। আমরা শিখবো আমরা চেষ্টা করবো, আমরা তরুণ প্রজন্মের যারা আছি আমরা একসাথে কাজ করতে চাই। আমি আশাকরি আপনারা আমার সাথে থাকবেন। এই প্রত্যাশা নিয়ে আজ এখানে শেষ করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার