শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে তরুণের হাতে কামড়

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১১:৩৯
  • ২৬০ এই সময়
  • শেয়ার করুন

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বরিশালের গৌরনদী উপজেলায় বান্ধবীর বাসায় ডেকে নিয়ে এক কলেজছাত্রীকে (১৯) ধর্ষণের চেষ্টা চালিয়েছে শান্ত গুপ্ত (২৪) নামের এক তরুণ।

ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে তরুণের হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে কলেজছাত্রী। এ সময় ধস্তাধস্তি শুরু হয়। ধর্ষণে ব্যর্থ হয়ে পরে কলেজ ছাত্রীকে মারধর করে শান্ত। এ সময় কলেজ ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। সেই সঙ্গে কলেজ ছাত্রীকে উদ্ধার করে এবং শান্তকে ধরে পুলিশে সোপর্দ করা হয়। শনিবার রাতে গৌরনদী উপজেলার টরকি বন্দর এলাকায় এ ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্রীকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রোববার সকালে শান্ত গুপ্তের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আহত কলেজ ছাত্রী গৌরনদী কলেজের বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী। গ্রেফতার শান্ত গুপ্ত গৌরনদী পৌর এলাকার জীবন গুপ্তের ছেলে।

গোরনদী থানা পুলিশের ওসি গোলাম সরোয়ার বলেন, কিছুদিন আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে কলেজ ছাত্রীর সঙ্গে দেখা করতে চায় শান্ত। দেখা করতে অপারগতা প্রকাশ করে আসছিল ছাত্রী। পরে শান্তর বান্ধবীকে দিয়ে কলেজ ছাত্রীকে অনুরোধ করা হয়। এক পর্যায়ে বান্ধবীর টরকি বন্দরের বাসায় শান্তর সঙ্গে দেখা করতে রাজি হয় কলেজ ছাত্রী।

শনিবার বিকেলে শান্তর সঙ্গে দেখা করতে সীমার বাসায় যায় কলেজ ছাত্রী। এ সময় শান্ত কথা বার্তার এক পর্যায়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ থেকে রক্ষা পেতে শান্তর হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে ছাত্রী।
এ সময় ধস্তাধস্তি শুরু হয়। ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে মারধর করে শান্ত। এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পাশাপাশি ছাত্রীকে উদ্ধার এবং শান্তকে ধরে পুলিশে সোপর্দ করা হয়।

ওসি গোলাম সরোয়ার বলেন, ছাত্রীকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার সকালে ছাত্রীর মা শান্তর বিরুদ্ধে মামলা করেছেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা