শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

বিয়ে করার জন্য ছেলে পাওয়া মুশকিল: পায়েল

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৬:৩০
  • ১৫৫ এই সময়
  • শেয়ার করুন

স্বামী বদল। স্ত্রী বদল। যার পরিণাম হল ‘জামাই বদল’। এর ফাঁদেই জড়িয়ে পড়লেন অভিনেত্রী পায়েল সরকার তবে বুঝতেই পারছেন, এ ঘটনা রিয়েল নয়, রিলের। কারণ স্বামী বদলের মতো পরিস্থিতিতে পায়েলের পড়ার সম্ভবনা বাস্তবে নেই। তিনি তো এলিজেবল ব্যাচেলার!

এই প্রশ্নটা দিয়েই শুরু করলাম। বিয়েটা করছেন কবে? হাসতে হাসতে পায়েলের জবাব, ‘‘কলকাতায় বিয়ে বা সেটল করার জন্য তো ছেলে পাওয়া মুশকিল।’’ প্রেম করছেন তো? ‘‘না! প্রেম করার জন্যও ছেলে পাওয়া ডিফিকাল্ট’’ বললেন তিনি। ‘‘আর এখন ওসব নিয়ে ভাবছিও না। কাজে কনসেনট্রেট করেছি’’ শেয়ার করলেন নায়িকা।

পায়েলের হাতে এখন পর পর কয়েকটা ছবি রয়েছে। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ‘জামাই বদল’। সেখানেই স্বামী বদলের গল্প রয়েছে। পায়েলের চরিত্রের নাম প্রীতি। বয়ফ্রেন্ডকে ব্ল্যাকমেল করে সে। এ ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন পায়েল। তাঁর কথায়, ‘‘হিরণের সঙ্গে আগে কাজ করেছি। তা ছাড়া সোহম, কৌশানী রয়েছে। ফ্রেন্ডলি জোন ছিল কাজের।’’  


‘মুখোমুখি’র দৃশ্যে পায়েল।

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মুখোমুখি’তে অভিনয় করেছেন পায়েল। যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ‘‘এই ছবিটা ইন্ডিভিজ্যুয়াল টেস্টের ওপর নির্ভর করবে। ভাল বা খারাপ লাগার জন্যও ছবিটা দেখা দরকার। মেকিংয়ের দিক থেকে বলতে পারি ৩৬০ ডিগ্রি শেডস রয়েছে’’ বললেন তিনি। এ ছবিতে পায়েলের চরিত্রের নাম অনুসূয়া। আসলে কম্পিটিটিভ ওয়ার্ল্ডে মানানসই হতে গিয়ে আমরা যেটা নই, সেটা হওয়ার চেষ্টা করি। এ বিষয়ের ওপরই এগোবে চিত্রনাট্য। নিজের মুখোমুখি হওয়াটাই সবচেয়ে কঠিন, এ ছবি সেই সত্যিকেই ফের সামনে এনে ফেলবে।

এ ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোম্যান্টিক এই থ্রিলার আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘জি ফাইভ’ প্ল্যাটফর্মে। 

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা