মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

রাজ পরিবারের দুই জায়ের ‘খেয়োখেয়ি’র কারণ ফাঁস করলেন তাঁদের শাশুড়ির প্রিয় বান্ধবী

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৫:৪৮
  • ৩৩৯ এই সময়
  • শেয়ার করুন

দুই জায়ে ঝগড়া অনেক পরিবারেরই নিত্যদিনের সমস্যা। অনেক ক্ষেত্রেই প্রভাব ফেলে দুই ভাইয়ের সম্পর্কে। সব সময় প্রচারের আলোয় থাকা ব্রিটিশ রাজ পরিবারও এর ঊর্ধ্বে যেতে পারেনি। ওই পরিবারের দুই পুত্রবধু মেগান মার্কলে ও কেট মিডলটনের মধ্যে সম্পর্কের দূরত্ব প্রতিদিনই বেড়ে চলেছে। সম্প্রতি সেই মনোমালিন্যের কারণ নিয়ে মুখ খুলেছেন তাঁদের শাশুড়ি প্রিন্সেস ডায়নার প্রিয় বান্ধবী লেডি কলিন ক্যাম্পবেল।

কেট মিডলটনের সঙ্গে আগেই বিয়ে হয়েছিল প্রিন্স উইলিয়ামের।  তার কয়েক বছর পর উইলিয়ামের ভাই হ্যারি বিয়ে করেন মেগান মার্কলেকে। হ্যারি বিয়ে করার পর থেকেই নাকি ব্রিটিশ রাজ পরিবারে পারিবারিক কলহের সূত্রপাত।

হ্যারি বিয়ে করার পর থেকেই নাকি তাঁর দাদা উইলিয়ামের সঙ্গে সম্পর্কের অবনতি হয়। তার পর কেট ও মেগানের মধ্যে ঝগড়া দুই ভাইয়ের দূরত্ব আরও বাড়িয়েছে।

প্রিন্সেস ডায়নার প্রিয় বান্ধবী ক্যাম্পবেল বলেছেন, ‘‘বিয়ের পর মানুষের মধ্যে একটা পরিবর্তন আসে।’’ বিয়ের পর দাদা উইলিয়ামের প্রতি হ্যারির আচরণেরও বদল ঘটেছিল। মেগানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে উইলিয়াম প্রশ্ন তোলায় দাদার উপর বিরূপ হয়েছিলেন হ্যারি।

মেগান রয়্যাল পরিবারের জন্য কতটা উপযুক্ত সে প্রশ্ন তোলার পরও দূরত্ব বাড়ে দুই ভাইয়ের মধ্যে। স্বাভাবিকভাবে বৌদি কেটের সঙ্গেও মতবিরোধ হয় হ্যারির। এই মত বিরোধ থেকে তৈরি হওয়া মানসিক দূরত্বই রাজ পরিবারের দুই বধুর ঝগড়ার অন্যতম কারণ।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা