শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

নিখোঁজ ব্যাবসায়ী

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:২৩
  • ২০৯ এই সময়
  • শেয়ার করুন

চাঁদ উদ্যান থেকে গতকাল ১ জানুয়ারি ২০১৯ইং তারিখে আনুমানিক রাত ১১টা ৩০মিনিটে আল এমরান (২৬) , পিতা- মোঃ আবদুল মোতালেব মাঝী, গ্রাম- বালিয়াতলী, ডাকঘর- সফিপুর-৮২৫০, মুলাদী, বরিশাল। নিজ ব্যাবসা প্রতিষ্ঠান মতিন ট্রের্ডাস মুদির দোকান থেকে বাসায় ফিরতে গিয়ে আর বাসায় ফিরেনি। তার সাথে দোকানের নগদ ৩ লক্ষ টাকা ছিল, তার স্ত্রী তাকে রাতে ১১টা ৩০মিনিটে ফোন দিলে সে বলে দোকান বন্ধ করে আসছি, তার পর থেকে তার ফোনও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি। তাঁর গায়ের রং শ্যামলা। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ ইঞ্চি, মুখমণ্ডল গোলাকার ও স্বাস্থ্য ভাল। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল গাঁয়ে কালো জ্যাকেট, ও চেকের লুঙ্গী। সে বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলে। তার সাথে থাকা মোবাইল নং ০১৭৩৬৯৭২৭৫৮,।

এ ঘটনায় তার স্ত্রী ঢাকার মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি, জিডি নম্বর-৭৬, (২ জানুয়ারি২০১৯ইং ) করেছে। কোনো হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানায় অথবা বড় ভাই আবদুল মতিনের সাথে আথবা তার স্ত্রী রাবেয়ার মুঠোফোন নম্বরে (০১৭৬০৭৭২২২৬) যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।

২ জানুয়ারি বুধবার থানা গিয়ে আবদুল মতিন জানতে পারে ( এমরান) এর সাথে থাকা মোবাইলটি গতকাল রাতে সিরাজগঞ্জ শেষ বারের মতন বন্ধ হয়, ( ফোন ট্র্যাকিং এর মাধ্যমে) জানা যায়। বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা