মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে যশোর ব্যবসায়ী নিহত

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২ জানুয়ারি, ২০১৯, ২:১৩
  • ১৭৭ এই সময়
  • শেয়ার করুন

যশোর শহরে ঈদগাহ মোড়ে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে মহিদুল ইসলাম সাফা (৩৮) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সাফা বেনাপোলের ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি আমদানি-রফতানি ব্যবসার সাথে জড়িত ছিলেন এবং যশোর শহরের খালধার রোডে ভাড়া বাসায় থাকতেন। 

নিহতের ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার মোতালেব হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাফাকে সাথে নিয়ে একটি মোটরসাইকেলে তিনি ঈদগাহ মোড়ে গিয়েছিলেন কিছু তথ্য কমপিউটার-কম্পোজ করার জন্য। সাফা পেছনে বসা ছিলেন। মোটরসাইকেলটি মাসুদ কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানের সামনে দাঁড় করানোর সাথে সাথে আরেকটি মোটরসাইকেলে দুই দুর্বৃত্ত সেখানে হাজির হয় এবং ধারালো অস্ত্র দিয়ে সাফার গলায় আঘাত করে দ্রুত চলে যায়। এরপরই সাফাকে পড়ে যেতে দেখে তাকে দ্রুত ধরে হাসপাতালে নিয়ে যান তিনি। হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার শ্যামাপদ জয় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে সাফার শ্বাসনালী কেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি। 

যশোর কোতোয়ালী থানর ওসি অপূর্ব হাসান বলেন, কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে তাদের আটকের চেষ্টা করা হচ্ছে। 

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই

কাল ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

মালয়েশিয়ায় সামরিক মহড়ার সময় ২ হেলিকপ্টারের সংঘর্ষ, নিহত ১০

শ্রীলঙ্কায় রেস কার দুর্ঘটনায় নিহত ৭

অভিনেতা রুমি মারা গেছেন

চলতি মাসেই ঢাকা সফরে আসছেন দুই চীনা প্রতিনিধিদল

মার্কিন নিষেধাজ্ঞার বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে লড়াই করবেন নেতানিয়াহু

ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান তুরস্কের

বৃহস্পতিবার থেকে তাপমাত্রা আরও বাড়তে পারে

আজও ঢাকার তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াতে পারে