রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

চিরতরে সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত ভেঙ্গে দিয়েছে জনগণ: আওয়ামীলীগ

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ২:৫৩
  • ১২২ এই সময়
  • শেয়ার করুন

সোমবার দুপুরে ধানমণ্ডিতে সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, “আওয়ামী লীগের অভূতপূর্ব, ঐতিহাসিক বিজয়ে সারা দেশ আনন্দে ভাসছে। আমাদের এই বিজয় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার আকাশচুম্বি জনপ্রিয়তা, বিগত ১০ বছরের উন্নয়ন অর্জন, শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রার আগামীর যে পথ তিনি দেখিয়েছেন, তারই ফল।”

সুষ্ঠু ভোটের জন্য জনগণের সঙ্গে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সবাইকে আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানান তিনি।

আব্দুর রহমান বলেন, “দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে, এই নির্বাচনে অভূতপূর্ব জয়ের মাধ্যমে তা আবারও প্রমাণিত হয়েছে। সকল উদ্বেগ উৎকণ্ঠা ম্লান করে দিয়ে এ বিজয় এনে দিয়েছে। টানা তৃতীয়বারের মত শপথ নিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

“দেশের জনগণ আওয়ামী লীগকে এই অভাবনীয় বিজয় এনে দিয়ে সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত চিরতরে ভেঙ্গে দিয়েছে।”

বিকাল ৪টায় প্রধানমন্ত্রী বিদেশি অনেক পর্যবেক্ষক এবং সাংবাদিকদের ব্রিফ করবেন বলে সংবাদ সম্মেলনে কথা বলবেন বলেও জানান আওয়ামী লীগের এই নেতা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার