শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

উৎসবমুখর ভোট হবে, সিইসি নূরুল হুদা

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৮:০১
  • ১৪৫ এই সময়
  • শেয়ার করুন

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আজ ফলাফল ঘোষণা কেন্দ্র ও গণমাধ্যম বুথ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবশ্যই উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করেছেন প্রধান নির্বাচন কমিশনার খান মো. নূরুল হুদা।

তিনি বলেন, ‘সর্বাধিক সংখ্যক প্রার্থী এবারের নির্বাচনে অংশগ্রহণ করছে। উৎসবমুখর ভোট হবে এটাই আশা।’

৩০ ডিসেম্বরের নির্বাচন নিয়ে আতঙ্ক রয়েছে বিএনপি ও বিরোধীপক্ষের এমন অভিযোগ সম্পর্কে জানতে চাইলে সিইসি বলেন, ‘এটি অবশ্যই ভুল প্রমাণ হবে। আমরা প্রস্তুত, ভোটাররা সবাই উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশে ভোটে অংশগ্রহণ করবে।’

তিনি বলেন, নির্বাচনের প্রচারণা আজ শুক্রবার সকাল ৮টা থেকে বন্ধ হয়ে গেছে। এখন যারা প্রার্থী ও প্রার্থীর সমর্থক সুষ্ঠু নির্বাচনের জন্য তারা যার যার অবস্থান থেকে নির্বাচনে অংশ নিবেন।

সংখ্যালঘুদের নিরাপত্তার বিষয়ে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়ে নূরুল হুদা বলেন, ‘সবাই যাতে করে ভোট দিয়ে নিরাপদে বাড়ি যেতে পারেন সেজন্য সকলের জন্য নিরাপত্তা ও নিরাপদ অবস্থান সৃষ্টিতে আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করবো। দেশবাসী যারা ভোটার তারা যেন ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সে আশাই করবো।’

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোটের সার্বিক পরিস্থিতি এবং প্রার্থী, দল, ভোটার ও জনগণের প্রতি সহযোগিতা চেয়ে আগামীকাল শনিবার বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করবেন সিইসি খান মো. নূরুল হুদা।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার