শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

গেইলের সান্তাক্লজের কাছে চাওয়া

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৪:২৭
  • ১৬৩ এই সময়
  • শেয়ার করুন

সারা বিশ্বে বড়দিনের উৎসবে, সেই উৎসবে মাতোয়ারা হয়েছে সারা বিশ্বের ক্রীড়াজগতও। ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলও যোগ দিয়েছেন উৎসবে। কিন্তু উৎসব করতে গিয়ে সান্তাক্লজের কাছে তিনি যে দাবি তুলেছেন, সেটাই বরং এখন সবাইকে বিনোদিত করছে। তার দাবি এখন টক অব দ্য সোশ্যাল মিডিয়ায় পরিণত হয়েছে।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন ক্রিস গেইল। ঠিক কি লিখেছেন তিনি? সেই ছবির সাথে গেইল লিখেছেন, ‘সান্তা, আমি চাই মোটাসোটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং একটা ছিপছিপে শরীর। দয়া করে গত বছরের মতো ব্যাপারটাকে গুলিয়ে ফেলো না।’ (ডিয়ার সান্তা, অল আই ওয়ান্ট ইজ অ্যা ফ্যাট ব্যাংক অ্যাকাউন্ট অ্যান্ড অ্যা স্কিনি বডি। প্লিজ ডোন্ট মিক্স আপ ইট অ্যাগেইন লাইক লাস্ট ইয়ার।) ক্রিসমাস ডেতে (বড় দিনে) সান্ত ক্লজের কাছে এটাই প্রার্থনা ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলের। নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবির সঙ্গে এই প্রার্থনাটা জুড়ে দিয়ে পোস্ট করেছেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান। গেইলের এই মজাদার পোস্ট নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

বিশ্বজুড়ে টি-টোয়েন্টির ফেরিওয়ালা গেইল। আইপিএল, বিপিএল, পিএসএল, সিপিএল থেকে শুরু করে বিশ্বের প্রতিটি ফ্রাঞ্চাইজি লিগেই রয়েছে তার সদর্প পদচারনা। প্রচুর টাকাও আয় করেন তিনি এসব লিগে খেলে। কিন্তু গত বছরটা হয়তো তার কিছুটা খারাপ গেছে।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা