শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

নির্বাচনের ব্যস্ততার মাঝেও থেমে নেই উন্নয়নের গতি

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১১:০৪
  • ৩৩১ এই সময়
  • শেয়ার করুন

নির্বাচনের এই ব্যস্ততার মাঝেও থেমে নেই উন্নয়নের গতি। ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের তত্ত্বাবধানে বাঁশবাড়ী এলাকার প্রধান সড়ক সহ ৪টি ব্লক সড়কেরও উন্নয়নের কাজ চলছে দ্রুত গতিতে।

মোহাম্মাদপুর শিয়া মসজিদ থেকে শুরু করে মোহাম্মাদপুর বাসস্ট্যান্ড পর্যন্ত বিসৃত এই সড়কটি দীর্ঘদিন যাবৎ খানাখন্দে চলাচলের অনুপযোগী হয়ে ছিল। বর্ষা মৌসুমে একটু বৃষ্টি হলেই হাঁটু সমান পানিতে চরম ভোগান্তিতে পড়তে হতো স্থানীয় বাসিন্দা সহ চলাচল কৃত পথচারীদের।

এলাকার স্থানীয় বাসিন্দা আব্দুর রহমান মিয়া, আনোয়ার হোসেন জানান, আমাদের জন্য এই সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। এক সময় আমরা চলাচলের জন্য আশেপাশের সড়ক ব্যবহার করতাম। আমাদের কাউন্সিলর সাহেব খুবই আন্তরিকতার সাথে নিজে দাঁড়িয়ে থেকে কাজের তদারকি করেন।

রিকসা চালক কবির বলেন, সড়কটি মেরামত কাজ প্রায় শেষের পথে। একটা সময় ভাঙাচোরা সড়কের কারনে অনেক পথ ঘুরে রিকশা চালাতে হতো। এতে করে প্রায়ই যাত্রীর সাথে ভাড়া নিয়ে ঝামেলায় পড়তে হত।


ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে কথা বললে তারা জানান, আশা করছি আগামি এক মাসের ভিতর সব কয়টি সড়কের কাজ শেষ করা সম্ভব হবে। এবার যে পদ্ধতিতে সড়কের কাজ করা হচ্ছে তাতে ৪ থেকে ৫ বছর যানবাহন চলাচল করতে পারবে। স্থায়ী ভাবে জলাবদ্ধতার সমাধান করার জন্য সড়ক গুলোর মেরামতের একটু দীর্ঘ সময়ের প্রয়োজন ছিল। এজন্য একটি প্রকল্প হাতে নেয়া হয়েছে।


 ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব বাঁশবাড়ী এলাকার প্রধান সড়ক সহ ৪টি ব্লক সড়কেরও উন্নয়নের কাজ তদারকি করছেন।


স্থানীয় কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব বলেন, নির্বাচন তার সময় মতই হবে। তাই বলে উন্নয়ন বন্ধ থাকবেনা। উন্নয়নের যে ধারা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শুরু করেছেন, সেই ধারা অব্যাহত আছে। এলাকার মানুষ আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমি পালন করে যাচ্ছি। শুধু মাত্র এই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নয়, সমগ্র বাংলাদেশের মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করার আহবান জানান তিনি।

৩৩নং ওয়ার্ডের শুধু নয় মোহাম্মাদপুরের জনপ্রিয় এই জনপ্রতিনিধি তার ওয়ার্ডবাসির কাছে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী (ঢাকা-১৩ আসন) সাদেক খানের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা