শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

ভারত টি-টোয়েন্টি দলে ফিরছেন ধোনি

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৩:২০
  • ১৬২ এই সময়
  • শেয়ার করুন

ভারতীয় ক্রিকেট বোর্ড সোমবার অস্ট্রেলিয়া সফরের ওয়ানডে এবং নিউ জিল্যান্ড সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করে। ওয়ানডে দলে ফিরেছেন কিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ও দিনেশ কার্তিক, আরেক কিপার ব্যাটসম্যান রিশাব পান্তের জায়গায় দলে এসেছেন তিনি। ওয়ানডে দলের নিয়মিত মুখ কেদার যাদব জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি দলেও। চোট কাটিয়ে দলে ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

কেদার ও হার্দিক ফেরায় টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন শ্রেয়াস আয়ার ও ওয়াশিংটন সুন্দর। মনিশ পান্ডে ও উমেশ যাদব নেই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের কোনো দলেই।

দুই সংস্করণেই দলে আছেন জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ খলীল। ওয়ানডে দলে তাদের সঙ্গী হবেন আরেক পেসার মোহাম্মদ শামি।

ভারত দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), অম্বাতি রাইডু (ওয়ানডেতে), দিনেশ কার্তিক, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রিশাব পান্ত (টি-টোয়েন্টিতে), হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া (টি-টোয়েন্টিতে), রবীন্দ্র জাদেজা (ওয়ানডেতে), ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি (ওয়ানডেতে), কুলদীপ যাদব, যুজবেন্দ্র চেহেল, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ খলীল।=

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার