রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

মেসি ম্যাজিকে বার্সেলোনা জয়

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৫:১৭
  • ১৯০ এই সময়
  • শেয়ার করুন

মেসি খেলতে নামবেন তার ম্যাজিক দেখবে না বিশ্ব এ যেন পৃথিবীর অষ্টমাশ্চর্য হয়ে দাঁড়িয়েছে। ক্যাম্প ন্যুতে মেসি ম্যাজিকে সেল্টা ভিগোকে ২-০ গোলে হারিয়ে লিগ টেবিলের শীর্ষেই রইল বার্সেলোনা। এক গোলের পাশাপাশি অন্য গোলেও ছিল তার অবদান।

ঘরের মাঠে ৭৮ হাজার দর্শকের সামনে শুরুতেই এগিয়ে যায় বার্সেলোনা। ১০ মিনিটের মাথায় মাঝমাঠ থেকে বা পাশে আলবাকে মাথার উপর দিয়ে নজরকাড়া এক পাস দেন মেসি। আলবা ফিরতি পাস মেসিকে দিলে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির শট করেন মেসি। সেল্টা গোলরক্ষক মেসির শট রুখে দিলেও রিবাউন্ড থেকে বার্সাকে এগিয়ে দেন ওসমানে দেম্বেলে।

প্রথমার্ধের বাকি সময়টা বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও তেমন কোন সুযোগ তৈরি করতে পারেনি ভালভার্দের দল। অবশেষে, বিরতিতে যাওয়ার এক মিনিট আগে আবারো সেই আলবার কাছ থেকে বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে এবারের লিগে নিজের ১৫তম গোলটি করেন মেসি।

২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতি থেকে ফিরে সেল্টা কিছুটা চেপে ধরে বার্সাকে। এক পর্যায়ে বার্সার সমান্য বল পজিশন নিয়ে বার্সার রক্ষণভাগে হানা দেয় সেল্টার ফুটবলাররা। তাদের জন্য দুঃসংবাদ হয়ে আসে তাদের স্ট্রাইকার ইয়াগো আসপাসের ইনজুরি। ২-০ ব্যবধানের জয়ে ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষেই রইল বার্সা।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

কাউন্সিলের মাধ্যমে আওয়ামী লীগের নেতৃত্বে পরিবর্তন হতে পারে

বাজারে বাহারি সবজিতে মিলছে না স্বস্তি

ভবনে থাকেন বিএনপি নেতা, পার্কিংয়ে মিলল এস আলমের গাড়ি

পদত্যাগ করল আউয়াল কমিশন

এক যুগ পর বিসিবি সভাপতির পদ ছাড়লেন পাপন

শিক্ষার্থীরা এ দেশকে পুনর্জন্ম দিয়েছে: ড. ইউনূস

অন্তর্বর্তী সরকারের শপথ আজ

অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র

আন্দোলন শেষ পর্যন্ত সরকার উৎখাতে গড়াবে, সেটি কেউ ভাবেনি: জয়

আলোচনায় বসতে চায় আওয়ামী লীগ: জয়