মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

ঢাকা ১৩ আসনে স্বাধীনতা বিরোধীদের বর্জনের আহ্বান

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৮:০৩
  • ৩১২ এই সময়
  • শেয়ার করুন

সাদেক খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন আন্ত জেলা মোহাম্মদপুর শাখার সাধারণ সম্পাদক শাহাজালাল লুলু।

মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আন্ত জেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন এর উদ্যোগে ও 
শাখার সভাপতি মোঃ নসু মিয়ার সভাপতিত্বে বেড়িবাঁধ ট্রাক স্ট্যান্ডে নির্বাচনী সভার আয়জন করা হয়। সভার শুরু থেকেই আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, জাতীয়পার্টি একে একে মিছিল নিয়ে আসতে থাকে।  ঢাকা ১৩ আসনের নৌকার প্রার্থী সাদেক খানের পক্ষে জনগণের কাছে ভোট প্রার্থনা করে বক্তব্য প্রাদান করেন ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব, ঢাকা মহানগর জাতীয়পার্টির সাধারন সম্পাদক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১নং ওয়ার্ড কাউন্সিলর  শফিকুল ইসলাম সেন্টু।

বক্তব্য দিচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব।

৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব তার বক্তব্যে বলেন, আজ মোহাম্মাদপুরের তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত। আগে যাদের মুক্তিযুদ্ধের পক্ষের জানতাম তারাও আজ স্বাধীনতাবিরোধীদের পক্ষে কাজ করছেন। নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশের রাজনীতিতে যে মেরুকরণ হয়েছে সেখানে সাম্প্রতিক সময়ে জাতীয় ঐক্যফ্রন্ট নামে একটি জোট গঠিত হয়। আমরা তরুণ প্রজন্ম বিভিন্ন গণমাধ্যমে প্রাকাশিত সংবাদের ভিত্তিতে জানতে পেরেছি, মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী রাজনৈতিক দল জামায়াত ইসলাম থেকে ২২ জনকে মনোনয়ন দিয়েছে ঐক্যফ্রন্ট। আমরা অতীত অভিজ্ঞতায় দেখেছি- কীভাবে স্বাধীনতাবিরোধী বা যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দেয়া হয়েছে। ফলে বেদনাবিদ্ধ হৃদয়ে আমাদের অর্জিত, পঙ্কিলতাপূর্ণ ইতিহাসের যেন পুনরাবৃত্তি না ঘটে সে লক্ষ্যে ৩০ তারিখ ভোটের মাধ্যমে নৌকাকে আবারও জয়যুক্ত করতে হবে।


পরে সাদেক খান তার বক্তব্যের প্রথমেই শ্রমিকদের এই নির্বাচনী প্রচারে সহযোগিতা ও নৌকার পক্ষে সংহতি প্রকাশের জন্য ধন্যবাদ জানান। নির্বাচিত হলে শ্রমিকদের সুখে দুঃখে পাশে থাকার অঙ্গীকার করেন। এবং মোহাম্মাদপুরে একটি অত্যাধুনিক স্থায়ী ট্রাক স্ট্যান্ডের ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন। সাদেক খান আরও বলেন বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ নির্মূল করে আজ দেশের মানুষকে নিরাপধে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছে এই সরকার। যেখানে ঐক্যফ্রন্ট একের পর এক যুদ্ধাপরাধী ও সন্ত্রাসীদের নমিনেশন দিয়েছে।  তিনি মোহাম্মদপুর বাসির কাছে ঐক্যফ্রন্ট কে বর্জন ও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল ইসলাম পলাশ, ৩৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম হোসেন জীবন, যুবলীগ নেতা কামাল হোসেন লাট, বাংলাদেশ মেট্রো পলিটন ট্রাক মালিক সমিতি মোহাম্মদপুর শাখার সভাপতি আলি হোসেন আলি, বাংলাদেশ আন্ত জেলার ট্রাক শ্রমিক ইউনিয়নের মোহাম্মদপুর শাখার সাধারণ সম্পাদক শাহজালাল লুলু প্রমুখ।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা