রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

জয়ের ধারায় ফিরলো রিয়াল

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:০০
  • ২১২ এই সময়
  • শেয়ার করুন

 চ্যাম্পিয়ন্স লিগে ৩-০ ব্যবধানে হারের পর দেয়ালে পিঠ ঠেকে গিয়েছিল রিয়াল মাদ্রিদের। চারদিক থেকে দুয়োধ্বনি ধেয়ে আসছিল। অবশেষে হারের দুঃসহ স্মৃতিকে পেছনে ফেলে জয়ের ধারায় ফিরলো রিয়াল। ঘরের মাঠে রায়ো ভায়েকানোকে ১-০ গোলের ব্যবধানে হারায় মাদ্রিদিস্তারা। একমাত্র জয়সূচক গোলটি করেন করিম বেনজেমা।

দু’দলের সর্বশেষ দেখায় ঘরের মাঠে রায়োকে ১০-২ গোলের ব্যবধানে হারিয়েছিল রিয়াল। কালের বিবর্তনে রিয়াল হারিয়েছে তার পুরনো জৌলুশ। ঘরের মাঠে রায়োর বিপক্ষে ১৩ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। মাঝমাঠের বা দিক থেকে ভাসকুয়েজের বাড়ানো বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের ভেতর থেকে কোনাকুনি শটে গোল করেন বেনজেমা। লিগে এটি তার ৬ষ্ঠ গোল।

৩৫ মিনিটে টনি ক্রুসের শট বারে লেগে প্রতিহত হলে গোলবঞ্চিত হয় রিয়াল। ঐ এক গোল ব্যাতীত পুরো ম্যাচেই রিয়াল তারকারা ছিলেন নিষ্প্রভ। কোনরকম আক্রমণই করতে পারেনি তারা রায়োর ডিবক্সের ভেতরে। দ্বিতীয়ার্ধেও বলার মত কোন আক্রমণ পরিচালনা করতে পারেনি তারা। ফলে এক গোলের ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

লিগের প্রথম ১৬ ম্যাচে মাত্র ২৪টি গোল করলো রিয়াল মাদ্রিদ। যা ১৯৯৩-৯৪ মৌসুমের পর লিগে তাদের সবচেয়ে বাজে গোল করার রেকর্ড। এই জয়ে বার্সার সঙ্গে পয়েন্ট ব্যবধানে দুইয়ে কমিয়ে আনলো সান্তিয়াগো সোলারির দল।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা