রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

আওয়ামীলীগ প্রার্থীদের নির্বাচনী গণসংযোগ

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৬
  • ৪৬৭ এই সময়
  • শেয়ার করুন

প্রচার শুরু করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাসহ ঢাকার প্রার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন রাজধানীর বিভিন্ন নির্বাচনী এলাকার প্রার্থীরা। এদের মধ্যে নিজ নিজ আসনে ভোটরদের কাছে ভোট চেয়েছেন ঢাকা-১২ আসনের নৌকার প্রার্থী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী সাদেক খান ও ঢাকা-১৫ আসনের নৌকার প্রার্থী কামাল আহমেদ মজুমদার।

আজ সকালে সাদেক খান মোহাম্মাদপুরের জহুরী মহল্লায় বিশাল মিছিল নিয়ে পৌঁছান। পরে নেতাকর্মীদের নিয়ে তিনি বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তর সিটির ২৯নং ওয়ার্ড কাউন্সিলর, আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।


এসময় সাদেক খান তার সংক্ষিপ্ত পথসভায় ভোটারদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনাদের একটি ভোট উন্নয়নের দিকে আরও একধাপ এগিয়ে দিবে বাংলাদেশকে, জয় হবে স্বাধীনতার স্বপক্ষের মানুষের।

তেজকুনিপাড়ায় নির্বাচনী প্রচারে আসাদুজ্জামান খান কামাল। ছবি- একুশে নিউজ

ঢাকা-১২ আসনের প্রার্থী আসাদুজ্জামান খান কামাল একই সময় গণসংযোগ করেন। বিপুল সংখ্যাক নেতাকর্মী ও সমর্থকরা নিয়ে নিজ এলাকার নারী-পুরুষের কাছে ভোট প্রার্থণা করেন তিনি। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি তেজকুনিপাড়া, নাখালপাড়ার বিভিন্ন অলিগলি ঘুরে জনগণের মাঝে ছোট ছোট পোস্টার বিলি করেন। 


স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কামাল আহমেদ মজুমদার নির্বাচনী প্রচারনায়। ছবি- একুশে নিউজ

জনগণের সঙ্গে থেকে জনকল্যাণে আরও নিবিড়ভাবে কাজ করার কথা বলেছেন ঢাকা-১৫ নম্বর আসনের বর্তমান সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও ১৪ দলের মনোনীত প্রার্থী কামাল আহমেদ মজুমদার। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) মিরপুরে (ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড) গণসংযোগ করতে এসে এমন মনোভাব ব্যক্ত করেন তিনি। এই গণসংযোগের মাধ্যমে তিনি নির্বাচনি প্রচারণা শুরু করেন।

স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কামাল আহমেদ মজুমদার বিকালে ওয়ার্ডের বিভিন্ন অলিগলি (পূর্ব ও পশ্চিম কাজীপাড়া) ঘুরে জনগণের মাঝে ছোট ছোট পোস্টার বিলি করেন ও ভোট চান। এ সময় তিনি এলাকার স্কুল, কলেজ ও রাস্তাঘাটের উন্নয়নসহ আরও অনেক কাজের প্রতিশ্রুতি দেন বলে জানান গণসংযোগে অংশ নেওয়া কর্মীরা।

বিকাল পৌনে চারটায় কামাল আহমেদ মজুমদার মিরপুরের কাজীপাড়ায় পৌঁছে গাড়ি থেকে নেমে মিছিলে মিশে যান। পরে নেতাকর্মীদের নিয়ে তিনি পায়ে হেঁটে হেঁটে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মইজুদ্দীন, সাধারণ সম্পাদক আমির উদ্দিন ও নির্বাচন পরিচালনা দপ্তর উপকমিটির সদস্য উইলিয়াম প্রলয় সমদ্দার বাপিসহ আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

পরে মিরপুর ১৩ নম্বর সেকশনের সিটি করপোরেশন কমিউনিটি সেন্টারে গণ জমায়েতে অংশ নেন কামাল আহমেদ মজুমদার। গণসংযোগ শেষ হয় ইটখোলা বাজারে। পরে রাতে ওই বাজারে উঠোন বৈঠক হওয়ার কথা। এই ওয়ার্ডে ভোটারের সংখ্যা ১ লাখ ৯ হাজার।

প্রসঙ্গত, মিরপুর ভেঙ্গে শুধু কাফরুল থানা এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৩, ১৪ ও ১৬ নম্বর ওয়ার্ড নিয়ে ২০০৮ সালে গঠিত হয় ঢাকা-১৫ আসন। এ সময় এখান থেকে পাশ করেন আওয়ামী লীগের কামাল আহমেদ মজুমদার। ২০১৪ সালের নির্বাচনেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন তিনি।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার