রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

হীরা ব্যবসায়ী হত্যায় ফেঁসে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রীরা

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৬
  • ২১৪ এই সময়
  • শেয়ার করুন

এক হীরা ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ফেঁসে যেতে পারেন কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী। নিখোঁজ ওই ব্যবসায়ীকে দুই দিন আগে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় দেবলীনা ভট্টাচার্য নামের এক অভিনেত্রীকে আটক করে কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে আরও দুই ব্যক্তিকে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে একজন পুলিশের সদস্য। আরেক ব্যক্তি মহারাষ্ট্র রাজ্যের এক মন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী। পুলিশের ধারণা, ব্যবসায়ী হত্যায় এই দুজনও সম্পৃক্ত ছিলেন।

নিহত ব্যবসায়ীর নাম রাজের উদানি। মুম্বাইয়ের ঘটকপুরে হীরা কেনাবেচার ব্যবসা করতেন তিনি। গত ২৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন উদানি। পুলিশ বলছে, ৫৭ বছর বয়সী এই ব্যবসায়ীর লাশ দুই দিন আগে মহারাষ্ট্রের এক জঙ্গলে পাওয়া গেছে।

প্রায় ১০ দিন ধরে নিখোঁজ ছিলেন রাজেশ্বর উদানি। পুলিশ সূত্র বলছে, ব্যবসায়ী হত্যার ঘটনার তদন্তের অংশ হিসেবে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালের গোপী বধূ চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন দেবলীনা। তবে এই ঘটনায় তাঁর ভূমিকা কী বা তাঁকে সন্দেহ করা হচ্ছে কি না, সেটি স্পষ্ট করেনি পুলিশ।


হীরা ব্যবসায়ী রাজেশ্বর উদানি। ছবি- অনলাইন

মহারাষ্ট্রের মন্ত্রী প্রকাশ মেহতার ব্যক্তিগত সহকারী হিসেবে একসময় কাজ করেছিলেন গ্রেপ্তার শচীন পাওয়ার। অন্যদিকে, গ্রেপ্তার আরেকজন হলেন দীনেশ পাওয়ার। তিনি একজন বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল। ধর্ষণের মামলায় এর আগেও গ্রেপ্তার করা হয়েছিল দীনেশকে। পুলিশের কিছু সূত্র জানিয়েছে, রাজেশ্বর হত্যার রহস্যজট খুলতে বিনোদন জগতের আরও কিছু অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

প্রাথমিক তদন্তে দেখা গেছে, রাজেশ্বর উদানি কিছু পানশালায় নিয়মিত যেতেন এবং কয়েকজন নারীর সঙ্গে তাঁর সখ্য ছিল। শচীন পাওয়ার জানিয়েছেন, ভারতের বিনোদন জগতের কয়েকজন অভিনেত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন রাজেশ্বর। তিনি নিখোঁজ হওয়ার সাত দিন পর পরিবারের তরফ থেকে অপহরণের মামলা দায়ের করা হয়।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা