বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে শেখ রাসেল

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১:৫৫
  • ১৫৮ এই সময়
  • শেয়ার করুন

কোয়ার্টার ফাইনালে পা রাখতে শেখ জামালের প্রয়োজন জয় আর শেখ রাসেলের প্রয়োজন ছিল হার এড়ানো। ম্যাচটি শেষ পর্যন্ত গোলশূন্য ড্র হওয়ায় স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে শেখ রাসেল।

এই ‘ডি’গ্রুপ থেকে ৪ পয়েন্ট নিয়ে আগেই কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত করে রেখেছিল বসুন্ধরা কিংস। আজকের শেখ জামাল ও শেখ রাসেল ম্যাচটি ড্র হওয়ায় বসুন্ধরা হয়েছে গ্রুপ চ্যাম্পিয়ন। আর দুই পয়েন্ট নিয়ে রানার্সআপ রাসেল। গ্রুপ পর্ব থেকে বাদ পড়া জামালের পয়েন্ট এক।

আজ জেতার মতোই খেলেছিল জোসেফ আফুসির শিষ্যরা। কিন্তু ফিনিশিংয়ে ব্যর্থতা ও সাইড পোস্ট তাঁদের কোয়ার্টারের পথে বাধা হয়ে দাঁড়ায়। ১৯ মিনিটে প্রথম সুযোগ পায় জামাল। আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো পেরেজের বাড়ানো বলে উইঙ্গার দিদারুল আলম পা ছোঁয়াতে পারেননি। আর বিরতিতে যাওয়ার আগে গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিংয়ের শট সাইড পোস্টে লেগে ফিরে আসে।

জয়ের নেশায় মাঠে নামা শেখ জামালের আধিপত্য ছিল দ্বিতীয়ার্ধেও। কিন্তু গোল মিসের খেসারতে শেষ আটে পা রাখা হলো না তাঁদের। আর গ্রুপপর্বে কোনো গোল না করেও টানা দুই ড্র নিয়ে কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল। তবে গোল না পাওয়ায় চিন্তিত রাসেল কোচ সাইফুল বারি টিটু, ‘ড্র করে নকআউট পর্বে যেতে হলো। সমস্যা হলো আমাদের ফরোয়ার্ডরা গোল পাচ্ছে না। নকআউটে পর্বে গোল না পেলে সেমিফাইনালে ওঠা কঠিন হয়ে যাবে।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

তীব্র গরমে পশ্চিমবঙ্গের চিড়িয়াখানায় প্রাণিদের জন্য বিশেষ ব্যবস্থা

স্বাধীনতা বিরোধী সব অপশক্তিকে প্রতিহত করব: কাদের

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জনের প্রাণ গেল

‘মুজিবনগর দিবস’ বাঙালির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন

পশ্চিমবঙ্গের ৭ জায়গায় তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি

উপজেলা পরিষদ নির্বাচন: বিএনপি-জামায়াত নেতারাও ভোটের মাঠে

উড়িষ্যায় ফ্লাইওভার থেকে বাস পড়ে নিহত ৫

নতুন প্রেমের ইঙ্গিত মাহির

৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্পে কাঁপল পাপুয়া নিউগিনি