বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

ওয়ানডে সিরিজেও স্পিন বড় ভূমিকা রাখবে: পোথাস

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৫:২৮
  • ৩২৩ এই সময়
  • শেয়ার করুন

ওয়ানডে সিরিজেও বড় ভূমিকা রাখবে স্পিন আক্রমণ। তাই টাইগার স্পিনারদের মোকাবেলার চ্যালেঞ্জ নিয়েছে উইন্ডিজ। ব্রাভো, স্যামুয়েলস ও ব্রাথওয়েটরা দলে যুক্ত হওয়ায় শক্তি বেড়েছে। এমনটাই মনে করেন দলের কোচ নিক পোথাস। টেস্ট সিরিজ ও প্রস্তুতি ম্যাচের ফলাফল ভুলে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াতে মরিয়া ক্যারিবীয়রা।

কার্লোস ব্রাথওয়েটকে স্পিন সামলানোর পরামর্শই কি দিচ্ছিলেন নিক পোথাস? সাদা পোশাকে টাইগার স্পিন বিষে যেভাবে নীল হয়েছে ক্যারিবীয়রা। তাতে ওয়ানডে সিরিজেও তাদের দুশ্চিন্তা হতেই পারে। তবে নিজেদের দুর্বলতা নিয়ে খুব বেশি কথা বলতে নারাজ উইন্ডিজ কোচ। তার মতে আন্তর্জাতিক ক্রিকেটে সব প্রতিকূলতা মোকাবেলা করেই টিকে থাকতে হবে। যেটা পারেনি তার শিষ্যরা, মানছেন সেটা তাদের ব্যর্থতা।

নিক পোথাস বলেন, ওয়ানডে স্কোয়াডে আছেন কয়েকজন পরিচিত ক্রিকেটার। ব্রাভো-ব্রাথওয়েট ও স্যামুয়েলসরা যুক্ত হওয়ায় আত্মবিশ্বাস বেড়েছে ক্যারিবীয়দের। কোচ বললেন, তারা ভুলতে চান টেস্ট ও প্রস্তুতি ম্যাচের ফল। রঙিন পোশাকে নতুন শুরুর অপেক্ষায় উইন্ডিজ।

বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ ক্যারিবীয় কোচ। বললেন, বিপিএলের কারণে শর্টার ফরম্যাটে শক্তিশালী হয়েছে টাইগাররা। তারা জানে কার কি ভূমিকা। সেজন্য, ওয়ানডে সিরিজ নিয়ে বাড়তি সতর্কতার কথাই বললেন উইন্ডিজ কোচ।


এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

তীব্র গরমে পশ্চিমবঙ্গের চিড়িয়াখানায় প্রাণিদের জন্য বিশেষ ব্যবস্থা

স্বাধীনতা বিরোধী সব অপশক্তিকে প্রতিহত করব: কাদের

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জনের প্রাণ গেল

‘মুজিবনগর দিবস’ বাঙালির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন

পশ্চিমবঙ্গের ৭ জায়গায় তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি

উপজেলা পরিষদ নির্বাচন: বিএনপি-জামায়াত নেতারাও ভোটের মাঠে

উড়িষ্যায় ফ্লাইওভার থেকে বাস পড়ে নিহত ৫

নতুন প্রেমের ইঙ্গিত মাহির

৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্পে কাঁপল পাপুয়া নিউগিনি