শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

চেয়ারম্যানকে ট্রাকচাপা দিয়ে হত্যার চেষ্টা

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৩:৩০
  • ২২৫ এই সময়
  • শেয়ার করুন

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ রেজাউল করিম তালুকদারকে ট্রাকচাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। তবে অক্ষত আছেন উপজেলা চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় কাদিরপুরে নিজের একটি গরুর ফার্ম পরিদর্শন করে বাড়ির দিকে ফিরছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার। পথিমধ্যে কাদিরপুর নদীরপাড় এলাকার একটি ইট ভাটার কাছে তার ব্যবহৃত সরকারি জিপ গাড়িটি (মাদারীপুর-ঘ-১১-০০১৬) পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (মাদারীপুর-ট-০৫-০০০৭) গাড়িটিকে চাপা দিতে সামনে ধাক্কা দেয়। এতে উপজেলা চেয়ারম্যানের গাড়ির সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। এ সময় উপজেলা চেয়ারম্যানের গাড়ির চালক কৌশলে গাড়ির গতি কমিয়ে ফেলেন। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পান উপজেলা চেয়ারম্যান। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার বলেন, আমি ইটের ভাটার কাছাকাছি আসার সঙ্গে সঙ্গেই অপরদিক থেকে আসা একটি ট্রাক আমাদের চাপা দিতে চায়। এতে আমি সামান্য আহত হলেও গাড়িটির সামনের দিকে ব্যাপক ক্ষতি হয়েছে। গত কয়েকদিন আগেও প্রায় একই স্থানে আমাকে মাটি কাটার ট্রলি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছিল।

শিবচর থানা পুলিশের পরিদর্শক আমির হোসেন জানান, ট্রাকটি যেভাবে মুখোমুখি রাস্তার ডান দিকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িতে ধাক্কা দিয়েছে তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি নাশকতামূলক। উপজেলা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যেই ট্রাকটি ডান পাশে এসে চাপা দেয়ার চেষ্টা করেছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা