শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

আমি সব সময় আপনাদের ভালো সন্তান হয়ে থাকতে চাই, শামীম ওসমান

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৮
  • ২১৭ এই সময়
  • শেয়ার করুন

এমপি শামীম ওসমান বলেছেন, আমি আমার নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৪ আসনে এতো উন্নয়ন করার পরও যদি ধানের শীষ পাস করে তাহলে সবচেয়ে বড় দুঃখ থাকবে আমার। মানুষ উন্নয়নের জন্য আর একটু শান্তিতে বসবাসের জন্য ভোট দিয়ে থাকেন। আর আমি শামীম ওসমান এমপি হয়ে যে পরিমাণ উন্নয়ন করেছি মানুষ চোখ বুজে আমাকে ভোট দেবে এটাই আমার বিশ্বাস।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত ফতুল্লার কাশিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলাকার মায়েদের উদ্দেশে তিনি বলেন, আপনার সংসারে দুটি সন্তানের মধ্যে যে সন্তানটি একটু ভাল তাকে তো আপনারা একটু বেশি ভালোবাসেন। তাই অন্য জনপ্রতিনিধিদের চেয়ে আমি আপনাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আপনাদের ভালো ছেলের মত যদি আমি হয়ে থাকি তাহলে আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমাকে ভোট দিবেন। আমি সব সময় আপনাদের ভালো সন্তান হয়ে থাকতে চাই। আপনারা যদি মনে করেন আমার কথা সহিহ তাহলে বিবেচনা করে আপনাদের মূল্যবান ভোটটি সঠিক কাজে ব্যবহার করবেন।

যুব সমাজের উদ্দেশে শামীম ওসমান বলেন, শামীম ভাই জিন্দাবাদ বললে তোমাদের ভাগ্যের পরিবর্তন হবে না। তোমরা তোমাদের মাকে সম্মান করতে শিখো। মায়ের সঙ্গে খারাপ ব্যবহার না করে তাদের সম্মান করে তাদের দোয়া নিয়ে ভালো কিছু করো। আর তোমরা রাজনীতি করতো চাও তাহলে ভালো কাজ করার চিন্তা থাকলে রাজনীতি করো। নতুবা রাজনীতি করার কোনো দরকার নাই। তুমি তোমার মাকে সম্মান করবে না, মাকে সেবা করবে না তোমার মত ব্যক্তির রাজনীতি করা ঠিক না। আগে মাকে সম্মান করতে শিখো তারপর ভিন্ন চিন্তা করো।

এ সময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, দফতর সম্পাদক জাহিদুল হক খোকন, প্রচার সম্পাদক মোমেন শিকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামীম আহম্মেদ, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা