শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

আনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ১৫ জুন, ২০২৪, ৩:০৪
  • ৫৫ এই সময়
  • শেয়ার করুন

সাভারের আশুলিয়ায় দুটি মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়ছেন ঈদে ঘরমুখো মানুষ। শুক্রবার (১৪ জুন) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর থেকে নয়ারহাট ৩ কিলোমিটার ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর থেকে কবিরপুর ১৭ কিলোমিটার সড়কে যানজট দেখা দিয়েছে।

শ্যামলী বাসের যাত্রী আমিনুল বলেন, সাভারের হেমায়েতপুর থেকে রাত সাড়ে ৮টায় বাসে উঠেছি। তবে নবীনগর পর্যন্ত কোথাও জ্যামে বসে থাকতে হয়নি। কিন্তু নবীনগরের পর থেকেই বাস থেমে থেমে চলছিল। বাইপাইল থেকে প্রায় দেড় ঘণ্টায় কবিরপুর এসেছি’ বলে ক্ষোভ প্রকাশ করেন।

অন্যদিকে, গাইবান্ধার যাত্রী নিলুফা বেগম জানান, আজ থেকে কারখানা ছুটি হয়েছে। বাসে অতিরিক্ত ভাড়া চেয়ে ছিল। তাই ট্রাকে করে বাড়ি ফিরছি। রাস্তায় অনেক যানজট আর অত্যাধিক গরমে তিক্ততার কথা জানান তিনি।

ব্যাংক কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, সড়কে তীব্র যানজট তাই বাসে এক ঘণ্টা ধরে বসে আছি। কিন্তু বাস মাত্র আশুলিয়ার চক্রবতী এলাকায় এসেছে। অনেক দূরে যাব,কিন্তু কাল কখন পৌঁছাবো তার ঠিক নেই বলে ক্ষোভের কথা জানান তিনি।

লামিয়া বাসের চালক শরীফ বলেন, রাতে যাত্রীর চাপ বেড়েছে। তাই সড়কে গাড়ি বেশি। নবীনগর থেকে রাস্তায় যানজট। রংপুর পৌঁছাতে বেশ সময় লাগবে বলে জানান তিনি।

পাটুরিয়াগামী সেলফি পরিবহনের চালক আবুল বাসার বলেন, গাবতলী থেকে যাত্রী নিয়ে পাটুরিয়া যাচ্ছি। কিন্তু যেখানে মানিকগঞ্জ পৌঁছাতে সময় লাগে গাবতলী থেকে ২ ঘণ্টা সেখানে ২ ঘণ্টায় নয়ারহাট এসেছি বলে জানান তিনি।

সাভার হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আয়ুব আলী বলেন, বিকেল থেকে সড়কে যাত্রীর চাপ বেড়েছে। সেই সাথে সড়কে বাড়তি যানবাহনের চাপ কিছুটা বেশি। তাই কিছু কিছু স্থানে থেমে থেমে গাড়ি চলছে। তবে যানজট নিরসনে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা