রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

ত্রিশালে গর্তে পাওয়া তিন মরদেহ একই পরিবারের: পুলিশ

একুশে প্রতিনিধি
  • প্রকাশিত সময় : ২১ মে, ২০২৪, ৭:৩৬
  • ৩২ এই সময়
  • শেয়ার করুন

ময়মনসিংহের ত্রিশালে একটি পতিত জমির গর্ত থেকে এক নারীসহ দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহগুলো একই পরিবারের সদস্যদের বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার (২১ মে) বিকেলে উপজেলার কাকচর নয়াপাড়া এলাকায় ওই তিনজনের মরদেহ পাওয়া যায়। তবে মরদেহগুলো ক্ষতবিক্ষত হওয়ায় তাদের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে একটি পুকুরের পাশে পতিত জমিতে পুঁতে রাখা ছিল তিনজনের মরদেহ। হালকা মাটি চাপা দিয়ে আনুমানিক ৬-৭ দিন আগে পুঁতে রাখায় পচে গেছে মরদেহ। দুর্গন্ধ ছড়ানোয় গতরাতে শিয়ালে টেনেহেঁচড়ে গর্ত থেকে বের করে নিয়ে আসে মরদেহ। এটি নজরে আসে স্থানীয়দের।

দুপুর ২টার দিকে স্থানীয় দুই যুবক মসজিদের দিকে যাওয়ার পথে খেতের মধ্যে দুই শিশুর মরদেহ এবং ঝোপের ভেতর ছোট্ট গর্তে হাতের একটি অংশ দেখতে পান। খবর পেয়ে ছুটে আসেন আশপাশের লোকজন। স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থলে আসেন থানা পুলিশ, পিবিআই ও র‍্যাব। মরদেহ ক্ষতবিক্ষত ও হাতের আঙুল না থানায় পরিচয় মেলেনি তাদের।

ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে সপ্তাহখানেক আগে মরদেহগুলো এখানে পুঁতে রাখা হয়ে ছিল। তারা একই পরিবার সদস্য বলে মনে হচ্ছে। ত্রিশাল থানায় এমন তিনজনের নিখোঁজের কোনো তথ্য নেই। হত্যাকাণ্ডে জড়িতরা দূরের কোনো এলাকায় এ ঘটনা ঘটিয়ে এখানে মরদেহ পুঁতে রাখতে পারে। এ ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান, মরদেহ দেখে মনে হচ্ছে বেশ কয়েকদিন আগে এই মৃত্যুর ঘটনা ঘটেছে।

পুলিশ আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি শিয়াল গর্ত খুড়ে এক শিশুর মরদেহ নিয়ে টানাহেঁচড়া করছিল। এ সময় এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে আরও এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করে।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার