শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সালমান নাকি বড্ড নাক গলান, বাধ্য হয়ে কি সিদ্ধান্ত নিলেন করণ জোহর?

আনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ১ এপ্রিল, ২০২৪, ৮:৩৬
  • ১১৯ এই সময়
  • শেয়ার করুন

করণ জোহর, (ডান দিকে) সালমান খান। ছবি: সংগৃহীত

কথা ছিল ২৫ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন সালমান খান ও করণ জোহর। বিষ্ণুবর্ধন পরিচালিত ‘বুল’ সিনেমার মাধ্যমে ধর্মা প্রোডাকশনের সঙ্গে ফের হাত মেলাবেন অভিনেতা। কিন্তু সেই সম্ভবনা এখন বিশ বাঁও জলে। সলমন নিজেই নাকি এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন!

‘বুল’ ছবির জন্য রীতিমতো প্রস্তুতি শুরু করে দিয়ে ছিলেন সালমান। সে ভাবে কসরত করেছিলেন। সঠিক চেহারার জন্য জিমেই নাকি বেশির ভাগ সময় কাটাচ্ছিলেন। তবে সালমান নিজের তরফে প্রস্তুতি শুরু করে দিলেও বিভিন্ন সময় নানা কারণে পিছিয়ে যায় এই ছবির শুটিং। কথা ছিল ২০২৩ সালের নভেম্বরে শুটিং শুরু হবে। কথা ছিল মলদ্বীপে হবে শুটিং। কিন্তু ভারতের সঙ্গে দ্বীপরাষ্ট্রের কূটনৈতিক সম্পর্কের অবনতির কারণে পিছিয়ে যায় শুটিং। তার পর শোনা যাচ্ছে নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হবে ‘বুল’-এর। কিন্তু সেটা পিছিয়ে মে মাস করা হয়। এত কিছুর মাঝে নিজেকে হঠাৎই ছবি থেকে সরিয়ে নেন সালমান, এমনটাই গুঞ্জন।

ঘনিষ্ঠ সূত্রের খবর, অবশেষে মাঠে নেমেছেন প্রযোজক করণ জোহর। তিনি নাকি সালমার কাছ থেকে জুলাই মাস পর্যন্ত সময় চেয়েছেন। তবে বার বার প্রযোজক ও পরিচালক নিজেদের প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় এই সিনেমা থেকেই সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে রাগারাগি নয়, বরং বিনয়ের সঙ্গেই সরে আসার কথা জানিয়েছেন। ভবিষ্যতে আবার কাজ করবেন সেই প্রতিশ্রুতিও দিয়েছেন। তবে এক পক্ষ বলছে ছবির প্রতিটি খুঁটিনাটি বিষয়ে নাক গলাচ্ছিলেন সালমান। সেই কারণে নাকি প্রযোজক সরে আসেন। তবে সত্যি-মিথ্যা যা-ই হোক ‘বুল’ ছবির ভবিষ্যৎ যে অনিশ্চিত, তা বোঝা যাচ্ছে।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা