শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

মোটরসাইকেলে করে যাওয়ার সময় ট্রাকচাপায় স্ত্রী নিহত

আনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:০১
  • ৭৬ এই সময়
  • শেয়ার করুন

রাজধানীর সবুজবাগের মানিকদিয়া ক্লাব মোড়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ট্রাকচাপায় জেরিন তাসনিম (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় তার স্বামী মোটরসাইকেল চালক ফখরুল আহসান আহত হয়েছেন।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা জেরিন তাসনিমকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ফখরুল আহসান বলেন, আমরা যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকি। আমি ধানমন্ডির একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি এবং আমার স্ত্রী গুলশানের এসকিউ গ্রুপে মার্চেন্ডাইজার হিসেবে চাকরি করতেন। মোটরসাইকেল নিয়ে আমরা সবুজবাগ মানিকদিয়া ক্লাবের মোড় এলাকায় আসলে বালিতে মোটরসাইকেল স্লিপ করলে দুজনেই পড়ে যাই।

তিনি জানান, পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক আমার স্ত্রীকে চাপা দেয়। আহত অবস্থায় আমরা দুজনই হাসপাতালে আসলে চিকিৎসক আমার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ঘাতক ট্রাক চালক ও ট্রাকটিকে থেকে আটক করেছে পুলিশ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। এই ঘটনায় নিহতের স্বামী ও আহত হয়েছেন। তবে চিকিৎসক জানিয়েছেন তিনি শঙ্কামুক্ত আছেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

১০ টাকার টিকিট কেটে সরকারি হাসপাতালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ২৯

কমেছে রপ্তানি তবে বেড়েছে রেমিট্যান্স

পাকিস্তানে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত অন্তত ২০

গাজীপুরে মালবাহী ট্রেনে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, আহত বহু

এ মাসেই আঘাত হানতে পারে ঘূর্ণিঝড়

ভারত ও জাপানকে ‘জেনোফোবিক’ আখ্যা দিলেন বাইডেন

৬০ কিমি বেগে ঝোড়ো হাওয়ার আভাস, ৬ অঞ্চলের নদীবন্দরে সতর্কতা

ইসরাইলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক

জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন গৃহীত