রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

চ্যাম্পিয়নস লিগ খেলতে না পারায় ‘বিধ্বস্ত’ সালাহ

আনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ২৬ মে, ২০২৩, ১২:১৬
  • ৩৭ এই সময়
  • শেয়ার করুন

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শেষের দিকে এসে দুর্দান্ত খেলে লিভারপুল। দুর্দান্ত খেললেও সেরা চারে থাকা সুতোয় ঝুলছিল ক্লাবটির। গতকাল বৃহস্পতিবার সেই সম্ভাবনাও শেষ হয়ে যায়। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে না পারার হতাশায় ভেঙে পড়েন মোহাম্মদ সালাহ।

ম্যানচেস্টার ইউনাইটেডের জয়েই মূলত শেষ চারের আশা শেষ হয়ে যায় লিভারপুলের। ওল্ড ট্রাফোর্ডে গতকাল পুরোপুরি চেলসিকে ৪-১ গোলে বিধ্বস্ত করে ইউনাইটেড। তাতে ৩৭ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিনে উঠে আসেন রেড ডেভিলরা। সমান ম্যাচ খেলে ৭০ পয়েন্ট নিয়ে চারে নিউক্যাসল। আর ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পাঁচে লিভারপুল। অলরেডরা তাদের শেষ ম্যাচ জিতলে হবে ৬৯ পয়েন্ট। ২০২৩-২৪ মৌসুমে তাই চ্যাম্পিয়নস লিগে উঠতে ব্যর্থ হয়েছে লিভারপুল।

ক্লাবটির সেরা চারে না উঠতে পারার হতাশা নিয়ে সালাহ টুইট করেন, ‘আমি পুরোপুরি বিধ্বস্ত। এখানে অজুহাত দেওয়ার কিছু নেই। আমরা পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে যাওয়ার সম্ভাব্য সব চেষ্টাই করেছি। তবে আমরা ব্যর্থ।’

লিভারপুল চ্যাম্পিয়নস লিগে উঠতে না পারলেও চলতি মৌসুমে দারুণ খেলেছেন সালাহ। সব প্রতিযোগিতা মিলে ৫০ ম্যাচে করেছেন ৩০ গোল এবং অ্যাসিস্ট করেছেন ১৫ গোলে। প্রিমিয়ার লিগে ১৯ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় আছেন চার নম্বরে।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

চীনে ‘মি-টু’ আন্দোলনকারী এক নারীর কারাদণ্ড

আশুলিয়ায় ২০ কিলোমিটার যানজট

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়

দুপুরের মধ্যে ৬ জেলায় ঝড়ের আভাস

হজের আনুষ্ঠানিকতা শুরু

১৮ হাজার ৫৬৬টি পরিবারকে আজ বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে আমেরিকা প্রস্তাবিত ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

বাংলাদেশ থেকে আরও দক্ষ কর্মী নেবে জাপান

মোদির নতুন মন্ত্রীসভায় থাকছেন যারা, তালিকা প্রকাশ

৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার