শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

খুব শীঘ্রই কি একসঙ্গে বড় পর্দায় ফিরছেন তিন খান

আনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ২৬ মে, ২০২৩, ১০:০২
  • ৭২ এই সময়
  • শেয়ার করুন

বলিউডের তাব়ড় ৩ খান তাঁরা। শাহরুখ খান, সালমান খান ও আমির খান। বিনোদন জগতে তারকাসর্বস্ব সংস্কৃতি কিছুটা থিতিয়ে পড়লেও এখনও পর্যন্ত এই ৩ খানের নাম ও যশে আঁচড় বিশেষ পড়েনি। তবে, গত কয়েক বছরে কনটেন্ট এবং ওটিটি প্ল্যাটফর্ম বিনোদন বাণিজ্যের অনেকটা দখল করে নেওয়ায় কিছুটা ঝিমিয়ে পড়েছিল বলিউডের তারকাদের আবেদন। পাশাপাশি, ভাল ছবি দর্শককে উপহার দিতেও ব্যর্থ হয়ে ছিলেন তারকারা। শাহরুখ খান, আমির খান তাঁদের মধ্যে অন্যতম। সালমান খানেরও ছবিও যে আশানুরূপ ফল করেছিল বক্স অফিসে, তা নয়।

তবে, ‘লাল সিং চড্ডা’র মতো মুখ থুবড়ে পড়েনি কোনও ছবিই। ওই ছবির ব্যর্থতার পর থেকেই কিছুটা অন্তরালে চলে গিয়ে ছিলেন আমির খান। এখনও ফেরেননি ক্যামেরার সামনে। খবর, অভিনয় থেকে বেশ লম্বা একটা বিরতি নিয়েছেন তিনি। নিজেদের বন্ধুকে ফের ক্যামেরামুখী করতে উদ্যোগী হলেন শাহরুখ ও সালমান। খবর, গত সপ্তাহেই নাকি সলমন খানের বাড়িতে আয়োজন করা হয়ে ছিল একটি পার্টির। শোনা যাচ্ছে, অন্য কেউ নন, স্রেফ ৩ খান উপস্থিত ছিলেন ওই পার্টিতে।

সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আয়োজন করা হয়ে ছিল ওই পার্টির। রাত পেরিয়ে ভোর ৪টে পর্যন্ত নাকি চলে ছিল পার্টি। আমির আগে চলে এলেও, ‘টাইগার ৩’-এর সেট থেকে ফিরতে একটু দেরিই হয়ে ছিল শাহরুখ ও সালমানের। শোনা যাচ্ছে, ওই পার্টিতে নিজেদের ৩ দশকব্যাপী কর্মজীবন এবং তার সঙ্গে জড়িত নানা স্মৃতিচারণ করেন ৩ খান। সাফল্যের পাশাপাশি ব্যর্থতা নিয়েও নাকি একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করেন ৩ বন্ধু। আমিরকে বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে ফিরে আসার জন্যও রাজি করানোর চেষ্টা করেছেন শাহরুখ ও সালমান। এমনকি, আমিরও নাকি শাহরুখ ও সালমানকে আমন্ত্রণ করেছেন একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার জন্য।

‘চ্যাম্পিয়ন্স’ ছবির জন্য সালমানের সঙ্গে জুটি বাঁধার পরিকল্পনা রয়েছে আমিরের। এখনও পর্যন্ত কিছু চূড়ান্ত না হলেও আমিরের আশা, ছবির জন্য সায় দেবেন ভাইজান। অন্য দিকে, এই প্রথম পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ। হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ ছবি নিয়েও আমির ও সালমানের সঙ্গে আলোচনা করেন বাদশা।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা