রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

সামান্থার গায়ে এখনো লেখা নাগারা নাম

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ২২ এপ্রিল, ২০২৩, ১১:৫৩
  • ৩১ এই সময়
  • শেয়ার করুন

দক্ষিণী জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভুর সংসার ভেঙ্গে গেছে। বিচ্ছেদ যাতনা ভুলে যাওয়ার চেষ্টায় আছেন তিনি।তবে বারবারই নাগার চৈতন্যের স্মৃতি তার সামনে ভেসে বেড়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সামান্থার শরীরের একটি ট্যাটু। এতে নাগার নাম লেখা। চুটিয়ে প্রেম করে ২০১৭ সালে একে অপরের সঙ্গে গাঁটছড়াও বেঁধে ছিলেন সামান্থা ও নাগা।

তখন নাগা চৈতন্যকে ভালোবেসে নিজের শরীরে তার নাম লিখেছিলেন সামান্থা। শরীরের ডান দিকে পাঁজরের কাছে ছোট্ট করে লেখা, ‘চে’। নাগাকে আদর করে ওই নামেই ডাকতেন দক্ষিণী অভিনেত্রী।

রূপকথার সেই প্রেমের সম্পর্কে চিড় ধরে বিয়ের কয়েক বছরের মধ্যেই। সম্পর্ক ভাঙে ২০২১ সালের অক্টোবর মাস নাগাদ। বিচ্ছেদের পর নাগা চৈতন্যর সঙ্গে মুখ দেখাদেখি প্রায় বন্ধ সামান্থার।

নাগার সঙ্গে সামনাসামনি দেখা হোক, চানও না অভিনেত্রী। তা সত্ত্বেও এখনও প্রেমের স্মৃতি হিসাবে রেখে দিয়েছেন নাগার নামের ওই ট্যাটু।

শুধু নাগার নামের ট্যাটুই নয়, সামান্থার ঘাড়ে একটি ‘ওয়াইএমসি’ লেখা ট্যাটুও আছে, যা তার ও নাগা চৈতন্যর প্রথম ছবির স্মৃতি। ওই ছবির সেট থেকেই দুই তারকার মধ্যে সম্পর্কের সূত্রপাত।

বছর দু’য়েক আগে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মনখারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

জড়িত-শনাক্ত সবাইকে আইনের আওতায় আনা হবে : র‌্যাব মুখপাত্র

নিউইয়র্কে গুলিতে দুই বাংলাদেশি নিহত

চট্টগ্রামে চলছে ৪৮ ঘণ্টার ধর্মঘট, ভোগান্তিতে যাত্রীরা

বাংলাদেশ ও পাকিস্তানের বিরুদ্ধে আন্তর্জাতিক চুক্তি লঙ্ঘনের অভিযোগ

অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা, স্কুল বন্ধ বা অনলাইনে ক্লাস দাবি

হিট অ্যালার্ট বাড়ল আরও ৭২ ঘণ্টা, অস্বস্তিভাব বাড়বে

মেসির রেকর্ড গড়ার ম্যাচে মায়ামির বড় জয়

চীনে টনের্ডোয় হতাহত ৩৮

কম্বোডিয়ায় ঘাঁটিতে বিস্ফোরণ, ২০ সেনা নিহত