শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

চোট পেয়ে হাসপাতালে ছুটলেন মিরাজ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : ১৭ মার্চ, ২০২৩, ১১:৪৪
  • ৪৮ এই সময়
  • শেয়ার করুন

সিলেটে আগামীকাল শনিবার (১৮ মার্চ) থেকে মাঠে গড়াচ্ছে আয়ারল্যান্ড সিরিজ। বাংলাদেশ ক্রিকেট দলও এখন সেখানে। মাঠের লড়াইয়ের আগে টাইগাররা ক্রিকেটাররা গা গরম করছিলেন আজ। আর সেখানেই চোট পেয়ে হাসপাতালের পথ ধরেছেন মেহেদি হাসান মিরাজ।

আজ শুক্রবার (১৭ মার্চ) সকালে অনুশীলনে গা গরমের জন্য ফুটবল খেলার সময় চোট পান টাইগার এই অফ স্পিনার। তারপরই মাঠ থেকে বেরিয়ে যেতে হয় তাকে। পরে হাসপাতালের জন্য ছুটে যেতে হয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সকাল ১০ টা থেকে অনুশীলন শুরু করে বাংলাদেশ দল। গা গরম করতে অন্যান্য দিনের মতো আগে ফুটবল খেলছিলেন ক্রিকেটাররা। কিন্তু পেসার হাসান মাহমুদের একটি কিক আচমকা এসে লাগে মিরাজের বুকে। সঙ্গে সঙ্গে বুকে হাত দিয়ে বসে পড়েন এই অলরাউন্ডার। ফিজিও এসে কিছুক্ষণ দেখভাল করেন, পরে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি জানিয়ে বলেছেন, ‘ওর চোখে ফুটবল লেগেছে। আমরা ওর সিটি স্ক্যান করেছি। রিপোর্ট ভালো এসেছে। এখন দেখি চোখের চিকিৎসক কী বলেন।’

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) নেটে অনুশীলন করতে গিয়ে আঙুলে চোট পান প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া জাকির হাসান। পরে জানা যায় এই চোট সারতে সময় লাগবে দুই সপ্তাহের বেশি। যে কারণে স্কোয়াড থেকেই ছিটকে গেছেন এই বাঁহাতি ব্যাটার। তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন রনি তালুকদার।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা