শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন

সঞ্জয়ের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি লিখে প্রয়াত হন এক অনুরাগী

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৩১ এই সময়
  • শেয়ার করুন

অনুরাগীদের আবদার অনেক সময়েই মেটান তারকারা। তবে অনুরাগীদের ‘বাড়াবাড়ি’তে কখনও কখনও অপ্রস্তুত হয়ে পড়তেও দেখা যায় অভিনেতাদের। সেই হাল হয়ে ছিল সঞ্জয় দত্তেরও।

মৃত্যুর আগে এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করে গিয়ে ছিলেন সঞ্জয়কে। সে নিয়ে চরম বিপাকে পড়ে ছিলেন ‘মুন্নাভাই’। কী করলেন তার পর?

২০১৮ সাল। হঠাৎ থানা থেকে ফোন পেয়ে ছিলেন সঞ্জয়। পুলিশ তাঁকে জানায়, নিশা পাতিল নামের এক মহিলা ১৪ দিন আগে প্রয়াত হয়েছেন। সঞ্জয়ের নামে লিখে রেখে গিয়েছেন ৭২ কোটি টাকার সম্পত্তি।

সেই শুনে হতভম্ব অভিনেতা। স্পষ্ট করে দিয়ে ছিলেন, সব সম্পত্তি মৃতার পরিবারকেই দেওয়া উচিত। যদিও ব্যাঙ্ক থেকে জানানো হয়, নমিনি হিসাবে সঞ্জয় দত্তের নামই উল্লেখ করা হয়েছে। তাঁর পালি হিলের বাসভবনও ব্যাঙ্ক ডিটেইলসে রয়েছে। এর পর কী করলেন সঞ্জয়?তিনি বলেন, “আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এই ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা। সম্পত্তির এক কণাও আমি দাবি করব না।”

এর পর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় একই কথা বলেন। শেষমেশ মধ্যস্থতা করতে চেয়ে বলেন, “সম্পত্তির অধিকার যাতে পরিবার পায় তার জন্য আমি যে কোনও আইনি পথে হাঁটতে রাজি আছি।”

এই বিভাগের আরো খবর
ব্রেকিং:

প্রধানমন্ত্রী রবিবার ১,৩১৬.৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন

‘পাঠান’ ছবি বাংলাদেশে আসার বিষয়ে যা বললেন কাদের

১২ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে সিলেট

‘পুতিন-জেলেনস্কির মধ্যে আলোচনা অসম্ভব’

ফিলিপাইনে মাংসের চেয়ে পেঁয়াজের দাম বেশি!

পাকিস্তানি রুপির ভয়াবহ দরপতন, ২৫৫ রুপিতে মিলছে ১ ডলার

ডিসেম্বরে ‘মুজিবগ্রাম সম্মেলন’

সেচ মৌসুমে তেমন লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী

ইউক্রেনে চারটি লেপার্ড-২ ট্যাংক পাঠাবে কানাডা

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭০