শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৩৯ অপরাহ্ন

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহতে চালক-হেলপার গ্রেপ্তার

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৩৩ এই সময়
  • শেয়ার করুন

আজ সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর বাড্ডার আনন্দনগর সার্জেন্ট টাওয়ার এলাকা থেকে প্রগতি সরণিতে সড়ক দুর্ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহতের ঘটনায় ভিক্টর পরিবহনের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভাটারা থানা।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাসচালক মো. লিটন (৩৮) ভোলা জেলার ইলিশা ইউনিয়নের কালু মিয়ার ছেলে ও হেলপার আবুল খায়ের (২২) একই জেলার বিদুরিয়া এলাকার হাসেম গারামির ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ জানান, বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়া ও তার বন্ধুকে চাপা দেওয়া ভিক্টর পরিবহনের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে, গতকাল রবিবার (২২ জানুয়ারি) রাজধানীর প্রগতি স্মরণি এলাকায় বাসচাপায় নাদিয়া সুলতানা (২১) নামের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটিকে ওই সময় আটক করা গেলেও পালিয়ে যায় চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে একই বিশ্ববিদ্যালয় পড়ুয়া বন্ধুর বাইকে চড়ে গন্তব্যে যাওয়ার পথে পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ভিক্টর পরিবহনের একটি বাস। বাইকের পেছনে থাকা নাদিয়া ছিটকে পড়লে বাসের চাকা চলে যায় মাথার ওপর দিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নাদিয়ার।

পরিবারের প্রথম সন্তান এবং তিন মেয়ের মধ্যেও বড় নাদিয়াকে হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। দাবি বিচারের আওতায় আনা হোক ঘাতককে।

নাদিয়ার মা বলেন, আমি ওকে সকালে ফোন দিয়েছে তখন আমাকে জানিয়েছে সকালে ক্লাস নেই। আমি তখন বললাম আজকে ইজতেমার মোনাজাত তুই কোথাও যাস না।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আছাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, উত্তরার দিক থেকে আসা ভিক্টর বাসের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান নাদিয়া। তবে রাস্তা পারাপার হতে গিয়ে, নাকি বাস থেকে নামতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে, তা জানা যায়নি।

এই বিভাগের আরো খবর
ব্রেকিং:

প্রধানমন্ত্রী রবিবার ১,৩১৬.৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন

‘পাঠান’ ছবি বাংলাদেশে আসার বিষয়ে যা বললেন কাদের

১২ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে সিলেট

‘পুতিন-জেলেনস্কির মধ্যে আলোচনা অসম্ভব’

ফিলিপাইনে মাংসের চেয়ে পেঁয়াজের দাম বেশি!

পাকিস্তানি রুপির ভয়াবহ দরপতন, ২৫৫ রুপিতে মিলছে ১ ডলার

ডিসেম্বরে ‘মুজিবগ্রাম সম্মেলন’

সেচ মৌসুমে তেমন লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী

ইউক্রেনে চারটি লেপার্ড-২ ট্যাংক পাঠাবে কানাডা

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭০