শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:১১ অপরাহ্ন

সিলেট টেনে মাটিতে নামালো কুমিল্লা

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৮ এই সময়
  • শেয়ার করুন

লক্ষ্যটা ছিল অল্প। তাতেই যেন আত্মবিশ্বাসের তুঙ্গে উঠে ছিলেন ব্যাটাররা। শুরু থেকেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছিল মারমুখী। তাই উড়তে থাকা সিলেট স্ট্রাইকার্সকে টেনে মাটিতে নামিয়েছে তারা। লিটন দাসের ব্যাট হেসে ছিল যেন পাবলো পিকাসোর মতো করেই। তবে শেষ বেলায় যেন সিলেটের বোলাররা জমে উঠে ছিলেন। তবে তাতে শুধু বেড়েছে শেষ মুহূর্তের আফসোস। শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লার ৫ উইকেটে জয়ের দিনে থেমেছে মাশরাফীদের জয়রথ।

টস হেরে আগে ব্যাট করতে নামা সিলেট স্ট্রাইকার্সকে ১৩৩ রানেই থামিয়ে দেন কুমিল্লার বোলাররা। মুকিদুল ইসলাম ও হাসান আলির বোলিং তোপে কাবু হয়ে যান সিলেটের ব্যাটসম্যানরা। তাতেই যেন আত্মবিশ্বাস বেড়ে যায় দলটির। লিটনের ব্যাটেই তা ফুটে উঠে।

তবে মোহাম্মদ রিজওয়ানের ব্যাট আজও হাসেনি। ১৮ বল খেলে আউট হয়েছেন ১৫ রান করেই। ফেরার আগে যোগ ছিল দুটি চারের মার। তবে তৃতীয় উইকেট জুটিতে ইমরুল কায়েসের সঙ্গে বড় জুটি গড়েন লিটন। মাত্র ১৮ রান করে অধিনায়ক ইমরুল আউট হলেও একটা প্রান্ত সামলেছিলেন। আর অন্যপ্রান্তে ঝড় তুলেছিলেন লিটন। খেলেছেন ৪২ বলে ৭০ রানের একটি ঝলমলে ইনিংস। চারটি ছক্কার সঙ্গে তার ব্যাট থেকে আসে সাতটি চারের মার।

দুরন্ত গতিতে ছুটতে থাকা লিটনকে ফেরান সিলেটের অধিনায়ক মাশরাফী। ১৭তম ওভারে এসে নেন দুটি উইকেট। যদিও একটি রান আউট। তাতেই যেন ম্যাচ ঝুকে গিয়েছিল সিলেটের দিকে। তবে চার্লস শেষ মুহূর্তে আমিরকে ছক্কা মেরে ৬ বল বাকি থাকতেই ম্যাচ জয় নিশ্চিত করেন।

এই বিভাগের আরো খবর
ব্রেকিং:

প্রধানমন্ত্রী রবিবার ১,৩১৬.৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন

‘পাঠান’ ছবি বাংলাদেশে আসার বিষয়ে যা বললেন কাদের

১২ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে সিলেট

‘পুতিন-জেলেনস্কির মধ্যে আলোচনা অসম্ভব’

ফিলিপাইনে মাংসের চেয়ে পেঁয়াজের দাম বেশি!

পাকিস্তানি রুপির ভয়াবহ দরপতন, ২৫৫ রুপিতে মিলছে ১ ডলার

ডিসেম্বরে ‘মুজিবগ্রাম সম্মেলন’

সেচ মৌসুমে তেমন লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী

ইউক্রেনে চারটি লেপার্ড-২ ট্যাংক পাঠাবে কানাডা

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭০