শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:০৬ অপরাহ্ন

শীতার্তদের মাঝে কাউন্সিলর মানিকের কম্বল বিতরণ

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৫৪ এই সময়
  • শেয়ার করুন

রাজধানীর লালবাগ এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিক। আজ মঙ্গলবার (৩ জানুয়ারী) সকালে ও রাতে কাউন্সিলরের ব্যক্তিগত কার্যালয় লালবাগে পাঁচ শতাধিক শীতার্তদ মানুষকে এই কম্বল বিতরণ করা হয়।

কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, সারা দেশের মতো লালবাগে আমার এলাকাতেও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ পাঁচ শতাধিক দরিদ্র-বৃদ্ধ নারী ও পুরুষকে শীতের কম্বল বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অধীনস্থ ২৬ নম্বর ওয়ার্ড জনগণের পাশে রয়েছে।

তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। লালবাগের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। এসময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।

শীত বস্ত্র গ্রহণকারীদের মধ্যে ষাটোর্ধ্ব নারী আমিনা বেগম বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুব কষ্ট হয়েছে। চেয়ারম্যানের দেয়া কম্বল পেয়ে সেই কষ্ট লাঘব হবে।

এই বিভাগের আরো খবর
ব্রেকিং:

প্রধানমন্ত্রী রবিবার ১,৩১৬.৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন

‘পাঠান’ ছবি বাংলাদেশে আসার বিষয়ে যা বললেন কাদের

১২ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে সিলেট

‘পুতিন-জেলেনস্কির মধ্যে আলোচনা অসম্ভব’

ফিলিপাইনে মাংসের চেয়ে পেঁয়াজের দাম বেশি!

পাকিস্তানি রুপির ভয়াবহ দরপতন, ২৫৫ রুপিতে মিলছে ১ ডলার

ডিসেম্বরে ‘মুজিবগ্রাম সম্মেলন’

সেচ মৌসুমে তেমন লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী

ইউক্রেনে চারটি লেপার্ড-২ ট্যাংক পাঠাবে কানাডা

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭০