শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে ছাত্রলীগের নবগঠিত কমিটি সাক্ষাৎ

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৯:৪৮
  • ৭৬ এই সময়
  • শেয়ার করুন

আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের নবগঠিত কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে সংগঠনটির সাংগঠনিক অভিভাবক ও আওয়ামী লীগ সভাপতি ভালোভাবে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশনা নির্দেশনা দেন।

গত ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। এ সম্মেলনের ১৪ দিন পর গত মঙ্গলবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হয়েছেন সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ওয়ালী আসিফ ইনান। এছাড়া ঢাবি ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

কমিটি গঠনের পর বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যান ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্যরা।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ছাত্রলীগের নতুন নেতারা। এ সময় তাদের সঙ্গে বাংলাদেশ যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি ডেইজি সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানাও উপস্থিত ছিলেন। সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা থাকায় সভায় উপস্থিত নেতাদের সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পরিচয় করিয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান যুগান্তরকে বলেন, আমরা যেন ভালোভাবে সংগঠন পরিচালনা করি সেই নির্দেশনা আপা (প্রধানমন্ত্রী) দিয়েছেন। আর আমাদের নির্বাচিত করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। একই সঙ্গে তার কাছে দোয়া চেয়েছি, যাতে বাংলাদেশ ছাত্রলীগকে আরও সুন্দর ও বেগবান করতে পারি।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

বিএনপির নেগেটিভ রাজনীতি এদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে: কাদের

মেট্রোর ওপর দিয়ে টানা ইন্টারনেট ও ডিসের তার অপসারণের নির্দেশ

ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ

প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা আজ

বাজারে বেঁধে দেওয়া পণ্যের দামের ‘দেখা’ নেই

গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০

ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু

দশ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু, সাগরেই ৩৬ হাজার

গাজায় বেসামরিক মৃত্যুর সংখ্যা ‘অত্যধিক বেশি’: যুক্তরাষ্ট্র

পুরান ঢাকা সাংবাদিক ফোরাম এর আত্মপ্রকাশ