শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

টুয়েলভ টুয়েলভ নামে বছরের শেষ ক্যাম্পেইন, দারাজ

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ২:১৯
  • ২২৩ এই সময়
  • শেয়ার করুন

টুয়েলভ টুয়েলভ নামে বছরের শেষ ক্যাম্পেইন শুরু করল ই-কমার্স কোম্পানি দারাজ। এতে থাকছে সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়। আরও থাকছে নতুন কিছু আকর্ষণীয় ফিচার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ এ খবর জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১ ডিসেম্বর থেকে এই ক্যাম্পেইন শুরু হয়েছে। এই প্রথমবারের মতো দারাজ বাংলাদেশ আয়োজন করছে ‘দারাজ ১২.১২ সেল’। পয়লা ডিসেম্বর থেকে শুরু হওয়া ১২ দিনের এই সেল ক্যাম্পেইনের প্রথম ৬ দিনে আনলক হবে নতুন তিনটি ফিচার। এগুলো হলো—কালেকটেবল ভাউচার, দারাজ মল ও প্লে অ্যান্ড উইন। এ ছাড়া ৭ থেকে ১২ ডিসেম্বর থাকবে সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়। এই ক্যাম্পেইনে আরও থাকছে ১,২১২ টাকার ডিল, মিস্ট্রি বক্স ও বাহারি সব ভাউচারসহ আরও অসংখ্য অফার।

সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানিয়েছে, ‘টুয়েলভ টুয়েলভ’ ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহকদের জন্য থাকছে কালেকটেবল ভাউচার। এটি অন্যান্য ভাউচারের থেকে একটু আলাদা। গ্রাহক কালেকটেবল ভাউচার সংগ্রহ করে তার অ্যাকাউন্টে জমা রাখতে পারবেন এবং পরবর্তী কেনাকাটার সময় ভাউচারগুলো একসঙ্গে ব্যবহার করতে পারবেন। উপভোগ করা যাবে বড় মাপের মূল্যছাড়।

দারাজ বলছে, এই ক্যাম্পেইনের আরেকটি বিশেষ আকর্ষণ হচ্ছে দারাজ মল। এর মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন বাহারি ব্র্যান্ডের অফিশিয়াল পণ্য। অনাকাঙ্ক্ষিত কোনো সমস্যা হলে থাকছে ১৫ দিনের মধ্যে রিটার্ন পলিসি সুবিধা। দারাজের এই ইভেন্টে থাকছে কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। গ্রাহকেরা দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) অথবা অ্যাপে গিয়ে এই ক্যাম্পেইনের বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা