শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জেগে উঠার এখনই সময়

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১:৩৯
  • ১৭৯ এই সময়
  • শেয়ার করুন

শামীম ওসমান নাসিক ৫ নং ওয়ার্ডে এক পথসভায় যুবকদের উদ্দেশ্য করে বলেছেন, স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জেগে উঠার এখনই সময়। যুবকরা তোমরা জেগে উঠো। তোমরা জেগে উঠলে এই সমাজ জেগে উঠবে। এখনই তোমাদের যুদ্ধে নামতে হবে। এখনই তোমাদের মিছিলে যেতে হবে। স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে যারা আছে, তাদের বিরুদ্ধে যুদ্ধে যেতে হবে। তোমাদের মুরুব্বীরা কি তোমাদের ইতিহাস শোনায়নি। কিভাবে ওই রাজাকার, আলবদররা চোখের সামনে আমাদের মা-বোনদের ইজ্জত লুটেছে? কিভাবে ছেলের সামনে বাবাকে আর বাবার সামনে ছেলেকে গুলি করে মেরেছে। যদি সঠিক ইতিহাস জেনে থাকো তাহলে তোমাদের উচিত ওইসব দেশদ্রোহীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা। এতো বড়ো অপরাধ করে তারা কিভাবে আবার ক্ষমতায় আসার স্বপ্ন দেখে। আমি কাদের বিরুদ্ধে ভোট চাইবো? তাদের বিরুদ্ধে? কেনো? ওইসব রাজাকারদের বিরুদ্ধে কেনো ভোট চাইতে হবে?

আজ বৃহস্পতিবার (২৯ নভেম্বর) নাসিক সিদ্ধিরগঞ্জের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ আজিবপুর এলাকায় আয়োজিত এক মতবিনিময় সভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা ক্ষমতায় যাবার জন্য আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে। যারা ক্ষমতায় আসার জন্য স্কুলে আগুন দেয়। এমনকি বোবা প্রাণি গবাধি পশুও তারা আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে। তাদের বিরুদ্ধে কেনো ভোট চাইতে হবে। আমি তাদের বিরুদ্ধে ভোট চাইবো না। আর আমি আপনাদেরও বলছি, আল্লার দোহাই লাগে যদি আপনাদের মনে হয় আমি সহি না, তাহলে আপনারাও আমার জন্য ভোট চাইবেন না। আর যদি মনে হয় আমি আপনাদের জন্য সহি। কাজ করেছি তাহলে উচিত হবে আমার হয়ে আপনারা ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। কাকে ভোট দিবেন এটা আপনাদের চয়েজ। যারা উন্নয়নের কাজ করে তাদের ক্ষমতায় আনবেন নাকি যারা ধ্বংসলীলা চালায় তাদের। যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিবির হার বেড়েছে। তাকেই এই দেশে আবার নির্বাচিত করতে হবে।

এসময় শামীম ওসমানের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এদিকে উঠান বৈঠকের শুরুতে শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান বলেন, আমি এই প্রথম আমার নানি বাড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলাম। আপনারা আমার বাবার জন্য এবং আমাদের জন্য দোয়া করবেন।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের

১৭ জেলায় হতে পারে ৬০ কিমি বেগে ঝড়, সতর্ক সংকেত

সরকারি হাসপাতালগুলোতে আছে রাসেল’স ভাইপারের এন্টিভেনম

বৃষ্টি অব্যাহত থাকতে পারে, কোথাও কোথাও ভারি বর্ষণের শঙ্কা

শিক্ষকদের কর্মবিরতিতে অচল ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে ফেসবুক থেকে দূরে রাখা নিষ্ঠুরতার শামিল

রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ

ধনী কর্মকর্তাদের সম্পদের উৎসের খোঁজ শুরু করছে দুদক

টি-২০ বিশ্বকাপে বিভিন্ন ক্ষেত্রে সেরার পুরস্কার পেলেন যারা

এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মানতে হবে যেসব বিশেষ নির্দেশনা