বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ইনস্টাগ্রামে নুসরত-কে আনফলো করেন নিখিল

একুশে নিউজ
  • প্রকাশিত সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৩:১৭
  • ৭৮ এই সময়
  • শেয়ার করুন

বিগত কয়েক দিনে গতে বাঁধা চেনা জীবন ওলটপালট হয়ে গিয়েছে নিখিল জৈনের। স্ত্রী নুসরত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তের প্রেমের গুঞ্জন তাঁর ব্যক্তিগত জীবনকেও তুলে এনেছে শিরোনামে। এর পরেই নুসরত এবং নিখিল একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেন। সোশ্যাল মিডিয়ায় ‘পিডিএ গোলস’ও এখন ব্রাত্য।

তবে নুসরত ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকলেও, নিখিলের দেওয়ালে ছিল না পোস্টের ঘনঘটা। ২০২০-র শেষ দিনে শেষ পোস্ট করেছিলেন নিখিল। এরপর দীর্ঘদিন ভার্চুয়াল জগতে তাঁর দেখা মেলেনি। গতকাল রবিবার, প্রায় ১৬ দিন পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নিখিল। নিজের বন্ধুর সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন তিনি।

নিজের ব্যক্তিগত জীবনে ঝড়ের আঁচ কোনও ভাবেই সোশ্যাল মিডিয়ায় ‘পাবলিক’ করতে রাজি নন নুসরতের স্বামী। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং এর সম্পর্কের টানাপড়েন যখন উঠে এসেছে তাঁদের বিভিন্ন ইঙ্গিতমূলক পোস্টে, নিখিল তখন হেঁটেছেন উল্টো পথে।বরং নেটিজেনদের একাংশ নুসরতকে ট্রোল করলে, স্ত্রীর সমর্থনে সরব হয়েছেন নিখিল।

ekushe-news24 health– জনস্বাস্থ্যবিদেরা বলছেন, টিকা আসার আগপর্যন্ত নতুন এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের মূল উপায় হলো স্বাস্থ্যবিধি মেনে চলা। মাস্ক পরা, কিছু সময় পরপর সাবান-পানি দিয়ে হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলা এবং সামাজিক দূরত্ব মেনে চলা। কিন্তু এই স্বাস্থ্যবিধি গুলো মেনে চলার ক্ষেত্রে ঢিলেঢালা ভাব দেখা যাচ্ছে। এতে সংক্রমণ আবার বেড়ে যাওয়ার আশঙ্কা আছে। ঘর থেকে বের হবার সময় অবশ্যই মাস্ক পরুন। রাস্তায় মাস্ক ছাড়া বের হলেই জরিমানা।

এই বিভাগের আরো খবর

ব্রেকিং:

গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০

ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু

দশ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু, সাগরেই ৩৬ হাজার

গাজায় বেসামরিক মৃত্যুর সংখ্যা ‘অত্যধিক বেশি’: যুক্তরাষ্ট্র

পুরান ঢাকা সাংবাদিক ফোরাম এর আত্মপ্রকাশ

গ্রেপ্তার হওয়ার আগেই বঙ্গবন্ধু স্বাধীনতা ঘোষণা করেছিলেন: জয়

৫ বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে রোমানিয়া

যুক্তরাষ্ট্রে জাহাজের ধাক্কায় ধসে পড়েছে সেতু

১৯৭৫ সালের পর ইতিহাস বিকৃতির চেষ্টা করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী