আজ ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ শনিবার || ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


দীপিকা পাড়ুকোনের হাতে একঝুড়ি ছবি। তার মধ্যে পরিচালক শাকুন বাত্রার একটি। এই ছবিতে দীপিকার চরিত্র নিয়ে এর আগে কিছুই জানানো হয়নি। সম্প্রতি জানা গেল, ছবিটিতে দীপিকাকে দেখা যাবে ফিটনেস ট্রেনারের চরিত্রে।

এখনো নাম ঠিক করেননি পরিচালক শাকুন বাত্রা। ছবিটিতে একজন সেলিব্রেটি ফিটনেস ট্রেনারের গল্প দেখানো হবে। এই ছবিতে দীপিকা ছাড়াও অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য কারওয়া আছেন। ছবির শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু লকডাউনের কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়। লকডাউন শিথিল হতেই শাকুন পুরো দলবল নিয়ে গোয়ায় গিয়ে শুটিং করেছেন। গোয়া ও মুম্বাই মিলিয়ে এই ছবির শুটিং হয়েছে।

জানা যায়, ছবির গল্প সম্পর্কের টানাপোড়েন নিয়ে। ছবিতে দীপিকার বোনের ভূমিকায় দেখা যাবে অনন্যা পান্ডেকে। দীপিকা এই ছবিতে প্রেম করবেন সিদ্ধান্ত ও ধৈর্য দুজনের সঙ্গেই। জানা গিয়েছে, বিবাহবহির্ভূত সম্পর্ক দেখানো হবে ছবিটিতে। দীপিকা তাঁর ছোট বোনের সঙ্গী ধৈর্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাবেন।

দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘শাকুনের মতো দুর্দান্ত পরিচালকের সঙ্গে কাজ করে আমি দারুণ খুশি। শাকুন খুব ভাল করে জানেন যে অভিনয়শিল্পীদের থেকে কীভাবে সেরা অভিনয় বের করে আনতে হয়। আমি সত্যি ভাগ্যবান যে শাকুনের মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।’

দীপিকাকে খুব শিগগিরই দ্য ইনটার্ন–এর হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে। এইট্টি থ্রি ছবিতে তিনি একটি ছোট চরিত্রে আছেন। এই ছবিতে তাঁকে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে। কবির খান পরিচালিত এই ছবিতে কপিল দেবের ভূমিকায় আছেন দীপিকার স্বামী রণবীর সিং। এই ছবির মাধ্যমে বিয়ের পর রণবীর আর দীপিকা প্রথম একসঙ্গে পর্দায় আসতে যাচ্ছেন।

এ ছাড়া রোহিত শেঠির সার্কাস ছবিতে একটি আইটেম গানে আছেন দীপিকা। এই ছবিতেও রণবীর সিং আছেন। শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে তিনি আসছেন পাঠান ছবিতে। হৃতিক রোশনের সঙ্গে এই বলিউড তারকাকে দেখা যাবে ফাইটার ছবিতে।

ekushe-news24 health– জনস্বাস্থ্যবিদেরা বলছেন, টিকা আসার আগপর্যন্ত নতুন এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের মূল উপায় হলো স্বাস্থ্যবিধি মেনে চলা। মাস্ক পরা, কিছু সময় পরপর সাবান-পানি দিয়ে হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলা এবং সামাজিক দূরত্ব মেনে চলা। কিন্তু এই স্বাস্থ্যবিধি গুলো মেনে চলার ক্ষেত্রে ঢিলেঢালা ভাব দেখা যাচ্ছে। এতে সংক্রমণ আবার বেড়ে যাওয়ার আশঙ্কা আছে। ঘর থেকে বের হবার সময় অবশ্যই মাস্ক পরুন। রাস্তায় মাস্ক ছাড়া বের হলেই জরিমানা।

যেভাবে নিবন্ধন করোনার টিকা নিতে আগ্রহীদের নিবন্ধন করতে হবে ‘সুরক্ষা’ নামক ওয়েব পোর্টালে (www.surokkha.gov.bd)। অ্যান্ড্রয়েড বা অ্যাপল প্লে স্টোর থেকেও সুরক্ষা মোবাইল অ্যাপ ডাউনলোড করেও করা যাবে নিবন্ধন।

মতামত লিখুনঃ



আরও পড়ুন

জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি, পলক

আন্তর্জাতিক অভিবাসন নিরাপদ ও মানবিক হতে হবে, মন্নুজান সুফিয়ান

অপরাধ দমনে পুলিশ কার্যকর ভূমিকা রাখছে,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

খেলাধুলার উন্নয়নে তৃণমূল থেকে আরো বেশি মেধা খুঁজে বের করার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজনীতি কেনাবেচার পণ্য নয়, কাদের

অর্থনীতি আয়কর মেলা : প্রথম দিনে আয় ২১৮ কোটি টাকা

আ’লীগের মনোনয়ন পেলেন যে তারকারা, যারা অপেক্ষায়

গত ৬ ডিসেম্বর কবি নজরুল কলেজের ছাত্রী নিখোঁজ

ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসিফ নির্বাচনি প্রচারনা শুরু

কৃষি উৎপাদন বৃদ্ধিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই, কৃষিমন্ত্রী

© ২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | একুশেনিউজ২৪