আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ শনিবার || ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় ঢাকার কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

এলাকাবাসী সূত্র থেকে জানা যায়, সানজু ও ঘাতক  রবিনের ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেল ছিল। এসময় সানজুর সঙ্গে ঘাতক রবিনের ছোট ভাইয়ের কথা কাটাকাটি  হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে ঘটনাস্থলে ঘাতক রবিন আসলে ঝগড়া আরও বাড়তে থাকে।

এক পর্যায়ে রবিন ও তার সঙ্গের কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হয় ও  আলভি (১৫), নাইম (১৬), রোহান (১৪) আহত হয়। তাদেরকে এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

মিটফোর্ড হাসপাতাল সূত্র থেকে জানা যায়, রাত ১১.৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করে। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারাল ছুরির দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সে মারা যায়।

নিহতের বড় ভাই কাওসার জেহাসেন জানান, আমার ভাইকে রবিন তার ভাই রবিউলসহ তাদের সাঙ্গপাঙ্গরা হত্যা করেছে। আমি এর বিচার চাই। আমি খুনিদের ফাঁসির দাবি করছি। আইন-শৃংখলা বাহিনীর কাছে আমার অনুরোধ তারা যেন আইনের ফাঁকফোকর দিয়েও বেরিয়ে যেতে না পারে। তাদের যেন ফাঁসি হয়। তাদের ফাঁসি দেখে যেন আর কেউ খেলা দুলা নিয়ে এ রকম হত্যা না করে। কারো ভাইয়ের বুক খালি না হয়।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই কাওসার বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ হত্যার মূল ঘাতক রবিন ও তার ভাই রবিউলকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ekushe-news24 health– জনস্বাস্থ্যবিদেরা বলছেন, টিকা আসার আগপর্যন্ত নতুন এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের মূল উপায় হলো স্বাস্থ্যবিধি মেনে চলা। মাস্ক পরা, কিছু সময় পরপর সাবান-পানি দিয়ে হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলা এবং সামাজিক দূরত্ব মেনে চলা। কিন্তু এই স্বাস্থ্যবিধি গুলো মেনে চলার ক্ষেত্রে ঢিলেঢালা ভাব দেখা যাচ্ছে। এতে সংক্রমণ আবার বেড়ে যাওয়ার আশঙ্কা আছে। ঘর থেকে বের হবার সময় অবশ্যই মাস্ক পরুন। রাস্তায় মাস্ক ছাড়া বের হলেই জরিমানা।

মতামত লিখুনঃ



আরও পড়ুন

জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি, পলক

আন্তর্জাতিক অভিবাসন নিরাপদ ও মানবিক হতে হবে, মন্নুজান সুফিয়ান

অপরাধ দমনে পুলিশ কার্যকর ভূমিকা রাখছে,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

খেলাধুলার উন্নয়নে তৃণমূল থেকে আরো বেশি মেধা খুঁজে বের করার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজনীতি কেনাবেচার পণ্য নয়, কাদের

অর্থনীতি আয়কর মেলা : প্রথম দিনে আয় ২১৮ কোটি টাকা

আ’লীগের মনোনয়ন পেলেন যে তারকারা, যারা অপেক্ষায়

গত ৬ ডিসেম্বর কবি নজরুল কলেজের ছাত্রী নিখোঁজ

ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসিফ নির্বাচনি প্রচারনা শুরু

কৃষি উৎপাদন বৃদ্ধিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই, কৃষিমন্ত্রী

© ২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | একুশেনিউজ২৪