আজ ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ শুক্রবার || ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


প্রতীকী ছবি

আজ শুক্রবার দুপুরে নওগাঁর বদলগাছি উপজেলার একটি গ্রামে ছাগল কেনার নামে বাড়িতে এসে এক গৃহবধূকে (২০) হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গিয়েছে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করা সম্ভব হয়নি।

গ্রামবাসী ও পুলিশ সূত্র থেকে জানা যায়, ওই গৃহবধূর স্বামী ভ্যানচালক। গৃহবধূ বাড়িতে ছাগল লালন-পালন করতেন। প্রায় দুই মাস আগে চার ব্যক্তি বাড়িতে এসে ছাগল কিনে নিয়ে যান। তাঁরা গৃহবধূকে একটি মুঠোফোনের নম্বর দেন। ওই মুঠোফোনের নম্বরটি বাড়ির মাটির দেয়ালে লিখে রাখেন তিনি। গৃহবধূ তাঁর মুঠোফোন থেকে ভুলক্রমে ওই নম্বরে কল করেন। এরপর গৃহবধূকে মুঠোফোনে উত্ত্যক্ত করছিলেন তাঁরা।

আজ দুপুরে গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এ সময় দুই ব্যক্তি ছাগল কিনতে ওই গৃহবধূর বাড়িতে আসেন। তাঁরা গৃহবধূকে একা পেয়ে তাঁকে ঘরের ভেতরে নিয়ে হাত-পা বেঁধে বিবস্ত্র করেন। এ সময় এক শিশু বাড়িতে ঢুকে এ দৃশ্য দেখে বাইরে এসে লোকজনদের জানান। এর মধ্যেই ওই দুই ব্যক্তি দ্রুত বাড়ির পেছনের মাঠ দিয়ে পালিয়ে যান।

গৃহবধূর স্বামী একুশে নিউজকে বলেন, তাঁর স্ত্রী বাড়িতে একা ছিলেন। দুই ব্যক্তি ছাগল কেনার নামে বাড়িতে ঢুকে তাঁর স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালিয়েছে। তবে তাঁর স্ত্রী ওই দুজনকে চিনতে পারেননি।

বদলগাছি থানার পরিদর্শক (তদন্ত) রায়হান হোসেন শুক্রবার সন্ধ্যায় একুশে নিউজকে বলেন, ছাগল ক্রেতা সেজে বাড়িতে গিয়ে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পুলিশ গৃহবধূকে উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ অপরাধীকে ধরতে মাঠে নেমেছে।

ekushe-news24 “নারী নির্যাতনে” সচেতনতা-নারী আপনার বোন-মা আথবা সন্তান তাকে নিজে সম্মান করুণ অন্যকে সম্মান করতে অভ্যাস্থ করুণ। কোথাও নারী নির্যাতন হতে দেখলে প্রতীবাদ করুণ। আথবা পুলিশের সহায়তা নিন। নিজেদের পরিবারকে আগে নারীকে সম্মান করতে শিক্ষা দিন।

যেসব নারীরা সাইবার বুলিং, আইডি হ্যাক, স্পর্শকাতর তথ্য-ছবি-ভিডিও প্রকাশ, সাইবার জগতে যৌন হয়রানি ইত্যাদির শিকার হবেন তারা এখানে অভিযোগ জানাতে পারবেন। সম্পূর্ণ নিরাপত্তার বজায় রেখে এবং ভুক্তভোগীর তথ্য গোপন রেখে প্রয়োজনীয় সেবা ও আইনি সহায়তা দেবে পুলিশ সদর দপ্তর।

যেভাবে যোগাযোগ করা যাবে- ফেসবুক পেজ: Police Cyber Support for Women PCSW
ইমেইল:cybersupport.women@police.gov.bd
হটলাইন মোবাইল নম্বর: ০১৩২০০০০৮৮৮

মতামত লিখুনঃ



আরও পড়ুন

জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি, পলক

আন্তর্জাতিক অভিবাসন নিরাপদ ও মানবিক হতে হবে, মন্নুজান সুফিয়ান

অপরাধ দমনে পুলিশ কার্যকর ভূমিকা রাখছে,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

খেলাধুলার উন্নয়নে তৃণমূল থেকে আরো বেশি মেধা খুঁজে বের করার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজনীতি কেনাবেচার পণ্য নয়, কাদের

অর্থনীতি আয়কর মেলা : প্রথম দিনে আয় ২১৮ কোটি টাকা

আ’লীগের মনোনয়ন পেলেন যে তারকারা, যারা অপেক্ষায়

গত ৬ ডিসেম্বর কবি নজরুল কলেজের ছাত্রী নিখোঁজ

ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসিফ নির্বাচনি প্রচারনা শুরু

কৃষি উৎপাদন বৃদ্ধিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই, কৃষিমন্ত্রী

© ২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | একুশেনিউজ২৪