আজ ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ শুক্রবার || ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


মারজিয়া আক্তার।

গত ৬ ডিসেম্বর ২০১৯ইং তারিখে আনুমানিক সকাল ৬:৩০ মিনিটে রাজধানীর সূত্রাপুর (সূত্রাপুরে একটি ফ্যামিলি বাসার হোস্টেল) থেকে বাসায় যাবার কথা বলে হোস্টেল হতে বাহির হয়। অদ্যবধী ৩১ ডিসেম্বর ২০১৯ইং ২৫ (পঁচিশ) দিন যাবত মারজিয়া আক্তারকে (২০) খুজে পাওয়া যায়নি। পিতাঃ খলিলুর রহমান, মাতাঃ নাসরিন বেগম। গ্রামঃ রাজানগর, পোঃ রাজানগর, থানাঃ সিরাজদিখাঁন, জেলাঃ মুন্সিগন্জ। তার বাবা, মা তাকে অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান পায়নি। তাঁর গাঁয়ের রং শ্যামলা , উচ্চতা আনুমানিক ৪ ফুট, ১১ ইঞ্চি। মুখমণ্ডল গোলাকার ও স্বাস্থ্য ভালো। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল শ্যাওলা রং-এর বোরখা, । সে শুদ্ধ ভাষায় কথা বলে।মারজিয়া ঢাকা কবি নজরুল সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী ছিল।

এ ঘটনায় তার বাবা ঢাকার সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি, জিডি নম্বর-৩০৭, (৬ ডিসেম্বর ২০১৯ইং) করেছে। কোনো সহৃদয়বান ব্যক্তি  মেয়েটির সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানায় অথবা বাবা খলিলুর রহমান সাথে আথবা তার মা নাসরিন বেগম এর মবাইলে (মুঠোফোন নম্বরে ০১৮৫৫০০৯৮৩৬ আথবা ০১৬৭৮৮৬৩০৭০) যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।

তার পরিবার ও আত্মীয় সজনরা তার জন্য আনেক চিন্তিত। তার বাবা, মা, মেয়ে মারজিয়া নিখোঁজ হবার পর থেকে কান্না করে যাচ্ছে। তারা বলেন আমাদের মেয়ে বেচে আছে না মরে গেছে আজ পঁচিশ দিন হলো তাও জানতে পারিনি। আমর মেয়ের খোজ আজও থানা পুলিশ দিতে পারেনি। আমাদের সবার কাছে অনুরোধ যদি কেউ আমার মেয়েকে কোথাও দেখে থাকেন দয়া করে আমাদের-কে জানাবেন। বিজ্ঞপ্তি

মতামত লিখুনঃ



আরও পড়ুন

জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি, পলক

আন্তর্জাতিক অভিবাসন নিরাপদ ও মানবিক হতে হবে, মন্নুজান সুফিয়ান

অপরাধ দমনে পুলিশ কার্যকর ভূমিকা রাখছে,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

খেলাধুলার উন্নয়নে তৃণমূল থেকে আরো বেশি মেধা খুঁজে বের করার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজনীতি কেনাবেচার পণ্য নয়, কাদের

অর্থনীতি আয়কর মেলা : প্রথম দিনে আয় ২১৮ কোটি টাকা

আ’লীগের মনোনয়ন পেলেন যে তারকারা, যারা অপেক্ষায়

গত ৬ ডিসেম্বর কবি নজরুল কলেজের ছাত্রী নিখোঁজ

ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসিফ নির্বাচনি প্রচারনা শুরু

কৃষি উৎপাদন বৃদ্ধিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই, কৃষিমন্ত্রী

© ২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | একুশেনিউজ২৪