আজ ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ শুক্রবার || ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


আজ পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

আজ মঙ্গলবার পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের পুলিশ বাহিনী এখন একটি পেশাদারী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং সহ বিভিন্ন ধরনের অপরাধ দমনে পুলিশ এখন কার্যকর ভূমিকা রাখছে।

পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেনের এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পৌর মেয়র আলহাজ্ব মো. হাবিবুর রহমান মালেক অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আইন-শৃঙ্গলা নিয়ন্ত্রণে রাখাসহ পুলিশ বাহিনীর উপরে এখন অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। বাংলাদেশ পুলিশ অত্যন্ত দক্ষতার সাথে এসব দায়িত্ব পালন করে দেশবাসীর আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

তিনি বলেন, “আমি আশা করি বাংলাদেশের পুলিশ যারা বঙ্গবন্ধুর স্বাধীনতার ঘোষনার সাথে সাথে রাজারবাগে থ্রিনট-থ্রি রাইফেল নিয়ে হানাদার পাঞ্জাবীদের মোকাবেলা করেছে এবং অকাতরে জীবন দিয়েছে তাঁরা জনগণের বন্ধু হিসেবে দেশবাসীর মন জয় করতে পারবে।”

ইফতার ও দোয়া মাহফিলে পিরোজপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিকসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

মতামত লিখুনঃ



আরও পড়ুন

জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি, পলক

আন্তর্জাতিক অভিবাসন নিরাপদ ও মানবিক হতে হবে, মন্নুজান সুফিয়ান

অপরাধ দমনে পুলিশ কার্যকর ভূমিকা রাখছে,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

খেলাধুলার উন্নয়নে তৃণমূল থেকে আরো বেশি মেধা খুঁজে বের করার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজনীতি কেনাবেচার পণ্য নয়, কাদের

অর্থনীতি আয়কর মেলা : প্রথম দিনে আয় ২১৮ কোটি টাকা

আ’লীগের মনোনয়ন পেলেন যে তারকারা, যারা অপেক্ষায়

গত ৬ ডিসেম্বর কবি নজরুল কলেজের ছাত্রী নিখোঁজ

ঢাকা উত্তরের ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসিফ নির্বাচনি প্রচারনা শুরু

কৃষি উৎপাদন বৃদ্ধিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই, কৃষিমন্ত্রী

© ২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | একুশেনিউজ২৪